Hoop PlusTollywood

Nusrat Jahan: অন্য দৃষ্টিকোণ থেকে ভাবতে চান নুসরত, ছবি ঘিরে ধেয়ে এলো কুরুচিকর মন্তব্য

নুসরত জাহান (Nusrat Jahan) প্রায় বিতর্কিত হয়েই থাকেন। এর মধ্যেই যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র সাথে ছুটি কাটাতে গিয়েছিলেন ইন্দোনেশিয়ায়। চলতি বছর ইস্কনের রথযাত্রায় দেখা গেছে নুসরতকে। তবে নেটিজেনদের একাংশ নুসরতের প্রতি সন্তুষ্ট নন। গত মাসে নুসরতের ছবি দেখে অনেকেই বলেছিলেন, তিনি একদম শুকিয়ে গিয়েছেন। তবে ছবি শেয়ার করা থামাননি নুসরত।

সম্প্রতি নুসরত আরও কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের ডেনিম হট প্যান্ট ও সাদা প্যাডেড ক্রপ টপ। ক্রপ টপটি স্প্যাগেটি স্লিভ। এক হাতে সোনালি ব্রেসলেট ও আরেক হাতে রূপোলি ঘড়ি। সাদা বিছানায় শুয়ে মাথা নিচের দিকে হেলিয়ে রেখেছেন নুসরত। তাঁর চুল খোলা রয়েছে। কখনও তাঁকে দেখা যাচ্ছে মাথার উপর হাত তুলে আনমনে কিছু ভাবতে। কখনও বা কপালে হাত দিয়ে চোখ বন্ধ করে হাসছেন নুসরত। ছবিগুলিতে নো মেকআপ লুক বজায় রেখেছেন তিনি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে নুসরত লিখেছেন, আরও একটি দৃষ্টিকোণ থেকে। নেটিজেনরা নুসরতের ছবিগুলির প্রশংসা করেছেন। পাশাপাশি ধেয়ে এসেছে কিছু কুরুচিকর মন্তব্য। বোল্ড ফটোশুটের কারণে নোংরা ইঙ্গিত নেটিজেনদের একাংশের।

নুসরত-পুত্র ঈশান (Yishaan J.Dasgupta)-এর ছবি দেখতে চান নেটিজেনরা। কিন্তু একটি সাক্ষাৎকারে নুসরত জানিয়েছেন, তিনি ও যশ চান না, তাঁদের ছেলেরা এখনই ক্যামেরার সামনে আসুক। নুসরত চান, নিজের মতো করে বেড়ে উঠুক ঈশান।

নুসরত অভিনীত ফিল্ম ‘স্বস্তিক সংকেত’ বহুদিন আগেই মুক্তি পেয়েছিল। তবে তা বক্স অফিসে নজর কাড়তে পারেনি। জারেক এন্টারটেইনমেন্টের প্রযোজনায় নুসরত ও যশ একসাথে ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেন নি’ ফিল্মে অভিনয় করেছেন। আপাতত তা এডিটিং টেবিলে।

Related Articles