whatsapp channel

ছবিতে থাকা ছোট্ট মেয়েটি আজ টলিউডের জনপ্রিয় নায়িকা, চিনতে পারছেন ইনি কে!

মধ্যবিত্ত মুসলমান পরিবারের মেয়ে নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-র শৈশব কখনও বিতর্কিত ছিল না। আর পাঁচজন সাধারণ মেয়ের মতোই বড় হয়ে উঠেছেন তিনি। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের গোড়া থেকেই তাঁর…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মধ্যবিত্ত মুসলমান পরিবারের মেয়ে নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-র শৈশব কখনও বিতর্কিত ছিল না। আর পাঁচজন সাধারণ মেয়ের মতোই বড় হয়ে উঠেছেন তিনি। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের গোড়া থেকেই তাঁর প্রাক্তন বয়ফ্রেন্ডের কারণে বিতর্কের সম্মুখীন হয়েছিলেন নুসরত। এরপর নিখিল জৈন (Nikhil Jain)-কে বিয়ে করলেও আইনত সেই বিয়েতে সীলমোহর দেননি তিনি। আদালতের নির্দেশে এই বিয়ে অবৈধ ঘোষণা হয়েছিল। ততদিনে যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র সাথে সম্পর্ক তো বটেই, তাঁর পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)-র জন্ম দিয়েছেন নুসরত। কিন্তু তবুও আবার শৈশবের দিকে ফিরে তাকিয়েছেন তিনি। কিন্তু তা দীর্ঘদিন আগে। সেই সময় এতটা বিতর্কের অন্ধকার ঘিরে ছিল না তাঁকে। ইন্সটাগ্রামে নুসরত শেয়ার করেছিলেন তাঁর ছোটবেলা থেকে এতদূরের যাত্রাপথ একটি ইন্সটাগ্রাম রিলের মাধ্যমে।

Advertisements

রিলের শুরুতেই দেখা যাচ্ছে ছোট্ট নুসরতকে। কপালে রয়েছে কালো কাজলের টিপ। এরপরেই একটু বড় নুসরতের পরনে রয়েছে লাল রঙের ফ্রক ও সোয়েটার। শীতের রোদে বারান্দায় দাঁড়িয়ে রয়েছেন তিনি। দেখা মিলছে টিনএজার নুসরতের। পরনে নীল ডেনিম জ্যাকেট। এরপরেই নায়িকার ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে। পরনে কমলা রঙের কুর্তি ও কানে অক্সিডাইজড ইয়ারিং। এরপরেই ভেসে ওঠে বর্তমান অভিনেত্রী-সাংসদের চেহারা। উজ্জ্বল মেকআপ ও সিকুইনড পোশাকে যথেষ্ট সুন্দরী তিনি। ভিডিওটি শেয়ার করে নুসরত লিখেছেন, তাঁর জার্নি।

Advertisements

বর্তমানে নুসরত অভিনেত্রী হওয়ার পাশাপাশি প্রযোজকের ভূমিকাতেও অবতীর্ণ হয়েছেন। গত রবিবার লঞ্চ হয়েছে নুসরত ও যশের প্রযোজনা সংস্থা ‘যশ দাশগুপ্ত ফিল্মস’। প্রযোজনা সংস্থার প্রথম ফিল্ম ‘মেন্টাল’-এর ফার্স্ট লুকও ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। ফিল্মে মুখ্য ভূমিকায় রয়েছেন যশ।

Advertisements

আগামী দিনে নুসরতকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন যশ। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-কেও।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo
Advertisements