Hoop PlusTollywood

Nusrat Jahan: মা হওয়ার পর প্রথম পুজো, খুদে ঈশানের সঙ্গে কিভাবে কাটানোর প্ল্যান নুসরতের!

গত বছর তিনি ছিলেন নিখিল জৈন (Nikhil Jain)-এর ঘরণী। দুর্গাপুজোর সময় বিধিনিষেধ সত্ত্বেও দুজনে গিয়েছিলেন মন্ডপে। কিন্তু এই বছর তিনি ঈশান-জননী। তিনি, নুসরত জাহান (Nusrat Jahan), এই মুহূর্তে টলিউডের সবচেয়ে বিতর্কিত তারকা-সাংসদ। গত এক বছর ধরে অনেক ঝড়ের সম্মুখীন হয়েছেন নুসরত। তবু তিনি ঈশান (Yishaan)-এর জন্ম দিয়েছেন। সবেমাত্র একমাস হয়েছে ঈশানের। এর মধ্যেই ছেলের সঙ্গে পুজোর প্ল্যানিং শেয়ার করেছেন নুসরত জাহান।

সম্প্রতি তিনি একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তাঁর পরনে রয়েছে নীল রঙের থ্রি-কোয়ার্টার সালোয়ার-কামিজ, কানে শ‍্যান্ডেলিয়ার ইয়ারিং,হালকা মেকআপ ও কপালে ছোট টিপ। অনুরাগীদের সঙ্গে এবার পুজোর প্ল্যান শেয়ার করতে গিয়ে নুসরত জানিয়েছেন, তাঁর কাছে এই বছরের পুজো একটু অন্যরকম। ছোট্ট ঈশানের সঙ্গে বাড়িতেই থাকবেন তিনি। চলবে বন্ধুদের সঙ্গে দেদার আড্ডা ও খাওয়া-দাওয়া। ঈশানের জন্মের পর তাকে স্তন‍্যপান করানোর জন্য আপাতত ডায়েট করছেন না নুসরত। ফলে রোল, চাউমিন কিছুই বাদ যাবে না এই বছরের পুজোয়। তবে ঈশানের প্রথম পুজো। কিন্তু করোনা অতিমারীর কারণে বাইরে বেরোতে চাইছেন না নুসরত। কারণ করোনার তৃতীয় ঢেউ শিশুদের জন্য আতঙ্কের।

তবে নিজের মেয়েবেলার কথা ভুলতে পারেন না নুসরত। নতুন জুতো পরে হেঁটে পায়ে ফোসকা পড়ে গেলেও বাদ যেত না প‍্যান্ডেল হপিং। অনুরাগীদের পুজোর শুভেচ্ছা জানিয়ে করোনা বিধি মেনে পুজোয় আনন্দ করার অনুরোধ করেছেন নুসরত।

একমাস আগে ভাগীরথী নেওটিয়া উওম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার ইউনিট-এ সি-সেকশনের মাধ্যমে নুসরত জন্ম দিয়েছেন ঈশানের। হাসপাতাল থেকে ডিসচার্জ হওয়ার কিছুদিন পর থেকে কাজে ফিরেছেন তিনি। ভবানীপুরের একটি সাঁলোর উদ্বোধন করেছেন তিনি। এছাড়াও করছেন একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট। শুরু হয়ে গিয়েছে তাঁর নতুন ফিল্ম ‘জয় কালী কলকাত্তাওয়ালী’-র শুটিং। এই ফিল্মে নুসরতের বিপরীতে অভিনয় করছেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। ফিল্মটি পরিচালনা করছেন অভিজিত গুহ (Abhijit Guha) ও সুদেষ্ণা রায় (Sudeshna Ray)।

whatsapp logo