Finance News

Note Exchange: পকেটে রাখা ৫ টাকার নোট বদলে দেবে ভাগ্য, রাতারাতি হবেন লাখপতি

৫ টাকার নোট থাকলেই আপনি হবেন লাখপতি। আর লাখপতি হতে কে না চায় না বলুন তো। কারণ, যুগ যুগ ধরে মানুষ অর্থের পিছনে ছুটেছে। অর্থ আর যৌনতা এই দুই হল সমাজ গঠন ও ধ্বংসের মূল কান্ডারী। তাই, আদিকাল থেকে মানুষ অর্থের পিছনেই ধাবমান। আজকের প্রতিবেদনে আমরা আলোচনা করবো সামান্য ৫ টাকার নোট নিয়ে। পড়তে থাকুন।

কিভাবে ৫ টাকার নোট ভাগ্য ফেরাতে পারে? কিভাবে ঘরে বসে হওয়া যায় লাখপতি? সবটা জানবো। অনেকেই নিশ্চয় জানেন যে ৭৮৬ লেখা সিরিয়াল নম্বর মুসলিম সমাজে খুব ভাগ্যবান এবং পবিত্র হিসাবে বিবেচিত হয়। হ্যাঁ, এই নম্বর দিয়েই হবে বাজিমাৎ।

সত্যি বলতে, শুধু যদি পশ্চিমবাংলার কথা বলি তাহলে কিন্তু বলতেই হয় দিনদিন মুসলিম সম্প্রদায় মানুষের আধিক্য বাড়ছে। এবং দেশ বিদেশে এই সম্প্রদায়ের প্রচুর মানুষ আছেন, এবং এরা প্রত্যেকেই ধর্মভীরু। তাই তাদের জন্য ৭৮৬ নম্বর খুবই পবিত্র।

সুতরাং, আপনার কাছে পুরনো ৫ টাকার এমন নোট থাকতে হবে যার মধ্যে ৭৮৬ নম্বর থাকবে এবং নোটের পিছনের দিকে ট্র্যাক্টর চালানো কৃষকের ছবি থাকা খুবই গুরুত্বপূর্ণ। সাধারণত, পুরনো ৫ টাকার নোটে থাকে ট্র্যাক্টর চালানো কৃষকের ছবি এবং ৭৮৬ নম্বর। নতুন নোটে এরকম কিছু প্রায় নেই, তাই পুরনো নোট থাকলে অনলাইনে বিক্রি করে নোট পিছু ৪ লাখ পর্যন্ত আয় করতে পারেন। Indiamart.com, CoinBazzar বা OLX এর মত ওয়েবসাইটে নিজের অ্যাকাউন্ট খুলে আপনি এই সমস্ত পূরণ করেন বিক্রি করতে পারেন। একবার, আপনার টাকার ছবি আপলোড করলেই সেই নোট বিজ্ঞাপনের মতন চারিদিকে ঘুরতে থাকবে। যদি কেউ আপনার ওই নোট কিনতে চান, তিনি আপনার সাথে যোগাযোগ করবেন। এভাবেই আপনি ঘরে বসে পুরনো নোট বিক্রি করে লাখ লাখ টাকা কামাতে পারেন।

Related Articles