whatsapp channel

Vastu Tips: ঠাকুরঘরের দেওয়ালে এঁকে দিন এই চিহ্ন, অর্থনৈতিক সংকট দূর হবে

ঠাকুর ঘরে 'ওম' চিহ্নটি এঁকে দিতে পারেন, এই 'ওম' চিহ্নটি আপনি যদি এঁকে দেন, তাহলে দেখবেন আপনার জীবনে সমস্ত সমস্যা থেকেই আপনি মুক্তি পাবেন, 'ওম' চিহ্নটির মধ্যে একটি শক্তি রয়েছে।…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

ঠাকুর ঘরে ‘ওম’ চিহ্নটি এঁকে দিতে পারেন, এই ‘ওম’ চিহ্নটি আপনি যদি এঁকে দেন, তাহলে দেখবেন আপনার জীবনে সমস্ত সমস্যা থেকেই আপনি মুক্তি পাবেন, ‘ওম’ চিহ্নটির মধ্যে একটি শক্তি রয়েছে। ‘ওম’ হল একটি পবিত্র অভ্যাস যা আমাদের মন ও শরীরকে শক্তি জোগাতে সাহায্য করে। ‘ওম’ ধ্বনি হিন্দু, বৌদ্ধ, শিখ এবং জৈন ধর্মে পবিত্র বলে বিবেচিত হয়। একে মহাবিশ্বের প্রথম ধ্বনি বলা হয়। হিন্দু ভাস্কর্য অনুসারে, ‘ওম’ সমস্ত জীবকে প্রকৃতি এবং মহাবিশ্বের সাথে সংযুক্ত করে। আপনি ‘ওম’ নীরব বা উচ্চস্বরে উচ্চারণ করতে পারেন। ‘ওম’ জপ করার অনেক উপকারিতা রয়েছে। ‘ওম’ জপ করার সমস্ত উপকারিতা জানতে নীচে পড়ুন।

Advertisements

মনকে শান্ত করে : ওম আপনার জীবনে ইতিবাচক জিনিসগুলি প্রকাশ করার জন্য একটি দুর্দান্ত হাতিয়ার। ‘ওম’ জপ আপনার মনকে শান্ত করে এবং আপনার শরীরে ইতিবাচক শক্তি আনতে সাহায্য করে। আপনি নিয়মিত ‘ওম’ জপ করে আপনার রাগ নিয়ন্ত্রণ করতে পারেন।

Advertisements

চাপ এবং উদ্বেগ কমাতে:

Advertisements

স্ট্রেস আপনার মনের মধ্যে থাকে এবং ওম জপ আপনার মন থেকে স্ট্রেস মুক্ত করতে পারে। আবৃত্তি করা

Advertisements

ওম মন্ত্র:

আপনার চারপাশের পরিবেশকে বিশুদ্ধ করে এবং ইতিবাচক শক্তি তৈরি করে যা আপনাকে সুখী এবং চাপমুক্ত মনে করে। এটি আপনাকে একবারে একটি জিনিসের উপর ফোকাস এবং মনোনিবেশ করতে সহায়তা করে।

অন্যান্য স্বাস্থ্য সুবিধা:

ওম জপ করা আপনাকে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা উন্নত করতে সাহায্য করতে পারে। একটি ভালো এবং শক্তিশালী ইমিউন সিস্টেম আপনাকে অনেক রোগ থেকে বাঁচাতে পারে।’ওম’ জপ আপনাকে সাইনাসের সমস্যা থেকে মুক্তি দিতে পারে। আপনি যখন ‘ওম’ জপ করেন, তখন আপনার স্বরের মাধ্যমে একটি কম্পন শব্দ অনুভূত হয়, যা সাইনাসগুলিকে পরিষ্কার করে এবং খুলে দেয়।’ওম’ জপ করলেও হার্টের রয়েছে। এটি মানসিক চাপ কমায় এবং আপনার শরীরকে শিথিল করে যা রক্তচাপকে স্বাভাবিক স্তরে নামিয়ে আনে।

Vastu Tips: ঠাকুরঘরের দেওয়ালে এঁকে দিন এই চিহ্ন, অর্থনৈতিক সংকট দূর হবে

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক