whatsapp channel

Arpita Mukherjee: কেউ ছাড় পাবে না, ইঙ্গিত পার্থর, নীরব অর্পিতা

বর্তমানে পশ্চিমবঙ্গ তোলপাড় এসএসসি স্ক্যাম নিয়ে। গ্রেফতার হয়েছেন পশ্চিমবঙ্গের প্রাক্তন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও তাঁর ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। অর্পিতার ডায়মন্ড সিটির ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে…

Avatar

বর্তমানে পশ্চিমবঙ্গ তোলপাড় এসএসসি স্ক্যাম নিয়ে। গ্রেফতার হয়েছেন পশ্চিমবঙ্গের প্রাক্তন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও তাঁর ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। অর্পিতার ডায়মন্ড সিটির ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ অর্থ ফরেক্স ও সোনা। এছাড়াও তাঁর বেলঘরিয়ার রথতলার ফ্ল্যাট থেকেও উদ্ধার হয়েছে প্রচুর টাকার বান্ডিল। রয়েছে অর্পিতার নামে একাধিক সম্পত্তি, নেল আর্ট পার্লার, প্রযোজনা সংস্থা। ইডির জিজ্ঞাসাবাদের মুখে অর্পিতা জানিয়েছেন, তিনি এই প্রসঙ্গে কিছুই জানতেন না। পার্থর ঘনিষ্ঠ কর্মচারীরা এসে টাকা রেখে যেতেন তাঁর ফ্ল্যাটে। কিন্তু টাকার ঘরে ঢোকার অধিকার ছিল না অর্পিতার। অপরদিকে এখনও অবধি মুখ খোলেননি পার্থ। তিনি নিজেকে বারবার বলছেন ‘ষড়যন্ত্রের শিকার’। সতীর্থরাও সরে গিয়েছেন তাঁর পাশ থেকে। দলীয় পদ থেকেও অপসারিত হয়েছেন পার্থ। এতদিন পুলিশি হেফাজতে থাকার পর বৃহস্পতিবার পার্থ ও অর্পিতাকে পেশ করা হয়েছে আদালতে।

এদিন প্রথমে পুলিশ ভ্যানে করে অর্পিতাকে নিয়ে আসা হয় আদালতে। কিছুক্ষণ পর একটি সাদা টাটা সুমোয় নিয়ে আসা হয় পার্থকে। অর্পিতা পুলিশ ভ্যান থেকে মুখে মাস্ক পরে, মাথায় ওড়না জড়িয়ে নামেন। সেই সময় মিডিয়ার তরফে ‘অর্পিতা, অর্পিতা’ বলে ডাকা হলেও সাড়া দেননি তিনি। অপরদিকে এজলাসে তোলা হলে হাতজোড় করে দাঁড়িয়ে ছিলেন পার্থ। এদিন পার্থর আইনজীবীরা জামিনের আবেদন করেছেন। তাঁরা জানিয়েছেন, পার্থর হিমোগ্লোবিন কমে গিয়েছে। বেড়েছে ক্রিয়েটিনিন। বাথরুমে যেতে পারছেন না তিনি।

আইনজীবীর দাবি, গ্রেফতারির পর অসুস্থ হয়ে পড়েছেন পার্থ। কিন্তু তার আগে তিনি সুস্থ ছিলেন। রীতিমত হাঁটা-চলাও করছিলেন। কিন্তু ইডির তরফে জানানো হয়েছে, পার্থ অসুস্থ বোধ করলেই জেল সুপার যথাযথ ব্যবস্থা গ্রহণ করছেন। ওষুধের ব্যবস্থাও করা হয়েছে। ভুবনেশ্বর এইমসের তরফে আগেই জানানো হয়েছিল, পার্থর বয়স অনুযায়ী এই ধরনের শারীরিক সমস্যা অস্বাভাবিক নয়। বিচারক পার্থকে লক-আপে নিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন। পুলিশি প্রহরায় পার্থকে লক-আপে নিয়ে যাওয়ার সময় তিনি হঠাৎই মিডিয়ার সামনে বলেন, কেউ ছাড় পাবে না। এরপর থেকেই পার্থর ইঙ্গিতপূর্ণ মন্তব্য নিয়ে শুরু হয়েছে জল্পনা।

পার্থর জামিনের আবেদন করা হলেও অর্পিতার আইনজীবী তাঁর জামিনের আবেদন করেননি। তবে অর্পিতা তদন্তে সহযোগিতা করছেন।

 

View this post on Instagram

 

A post shared by VK News (@vknewsofficial)

whatsapp logo