Bengali SerialHoop Plus

পুজোর আগেই খারাপ খবর, আচমকা হাসপাতালে ভর্তি হলেন ‘জগদ্ধাত্রী’-র সাংভি

পুজোর আগেই বিপদ ঘনিয়ে এল ‘জগদ্ধাত্রী’র (Jagadhatri) সাংভি ওরফে অভিনেত্রী প্রেরণা ভট্টাচার্যের (Prarona Bhattacharjee) জীবনে। হঠাৎ করেই হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাঁকে। সোশ্যাল মিডিয়ায় সে খবর নিজেই প্রথম জানিয়েছেন অভিনেত্রী। ফেসবুক স্টোরিতে হাসপাতালে ভর্তি হওয়ার খবর দিয়ে একটি ছবি শেয়ার করেছেন তিনি। প্রেরণাকে নিয়ে চিন্তিত হয়ে পড়েছে অনুরাগী মহল।

এদিন নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি স্টোরি দেন প্রেরণা। হাসপাতালের পোশাক পরে বেডে শুয়ে রয়েছেন তিনি। হাতে চ্যানেল করা রয়েছে। এই ছবি দেখেই চমকে উঠেছেন নেটিজেনরা। দিব্যি তো ভালো ছিলেন প্রেরণা। হঠাৎ কী এমন হল তাঁর যে একেবারে হাসপাতালে ভর্তি হতে হল। উত্তরটা দিলেন অভিনেত্রী নিজেই।

প্রেরণা ভট্টাচার্য

সংবাদ মাধ্যমকে তিনি জানান, তাঁর পেটের ডানদিকে ব্যথা হচ্ছিল কিছুদিন ধরে। তাই চিকিৎসকের কাছে গিয়েছিলেন ব্যথার কারণ জানতে এবং পরামর্শ চাইতে। কিন্তু সেখানে গিয়ে প্রেরণা কার্যত আকাশ থেকে পড়েন। তিনি জানান, তিনি ভেবেছিলেন এক হয়েছে। আর গিয়ে জানতে পারেন ব্যথার কারণ আরেক। চিকিৎসকের পরামর্শ মেনে আলট্রাসনোগ্রাফি করিয়েছিলেন তিনি।

রেজাল্ট আসতেই হতভম্ব প্রেরণা। তিনি জানতে পারেন, তাঁর গলব্লাডারে স্টোন ধরা পড়েছে। তাই চিকিৎসকের পরামর্শ মতোই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি হয়েছেন। প্রেরণা আরো জানান, বৃহস্পতিবার দিনই অস্ত্রোপচার হয়েছে তাঁর। তিনি বলেন, প্রথম বার এমন অস্ত্রোপচারের অভিজ্ঞতা। তাই একটু ভয়েই রয়েছেন তিনি। যদিও তাঁকে সাহস দেওয়ার মানুষের অভাব নেই। ভয় পাওয়ার মতো কিচ্ছু হয়নি, এমনটাই তাঁকে বলেছেন সকলে। উল্লেখ্য, অস্ত্রোপচারের পর দু সপ্তাহ সম্পূর্ণ বাড়িতে বিশ্রামে থাকবেন প্রেরণা। তবে সামনেই যেহেতু পুজো, তাই সুস্থ হয়েই দ্রুত কাজে ফিরবেন অভিনেত্রী। জগদ্ধাত্রী সিরিয়ালে সাংভি চরিত্রে অভিনয় করছেন তিনি। নায়ক স্বয়ম্ভূর সৎ বোন সাংভি অর্থাৎ জগদ্ধাত্রীর ননদের ভূমিকায় রয়েছেন প্রেরণা। প্রথমে চরিত্রটকে ধূসর দেখালেও এখন দর্শকরা ইতিবাচক দিক দেখতে পাচ্ছেন প্রেরণা অভিনীত চরিত্রটির মধ্যে।

Related Articles