Regional

Shakib Khan: এপার বাংলায় চরম ব্যর্থ শাকিবের ‘প্রিয়তমা’

এপার বাংলার অভিনেত্রী ইধিকা পাল (Idhika Paul) ফিল্ম ডেবিউ হয়েছিল বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রির মাধ্যমে। শাকিব খান (Shakib Khan) অভিনীত ফিল্ম ‘প্রিয়তমা’-র মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেছেন ইধিকা। ঈদ-উল-আধা-র সময় বাংলাদেশের প্রেক্ষাগৃহে রিলিজ করেছিল ‘প্রিয়তমা’। কোনোভাবেই মুভির চিত্রনাট্য যথেষ্ট শক্তিশালী নয়। কিন্তু বাংলাদেশে ‘প্রিয়তমা’ ছিল সুপারহিট। তবে শেষ রক্ষা হয়নি ভারতের প্রেক্ষাগৃহে। গত 3 রা নভেম্বর পশ্চিমবঙ্গ, আসাম ও ত্রিপুরায় মুক্তি পেয়েছিল ‘প্রিয়তমা’। কিন্তু মাত্র তিন দিন চলার পর এপার বাংলার পঁয়ত্রিশটি প্রেক্ষাগৃহ থেকে সরিয়ে দেওয়া হয়েছে এই ফিল্ম।

বর্তমানে বাংলার মোট পাঁচটি প্রেক্ষাগৃহে চলছে ‘প্রিয়তমা’। কিন্তু হল মালিকরা জানালেন, পশ্চিমবঙ্গে সঠিক পিআর ও মার্কেটিং-এর অভাবে এই মুভি দর্শক টানতে পারছে না। উপরন্তু অনুঘটক হিসাবে কাজ করেছে বাঙালির একান্ত প্রিয় শারদীয়া উৎসবের মরসুম। দুর্গাপুজোর কারণে ব্যস্ত বাঙালি গুরুত্ব দেয়নি ‘প্রিয়তমা’-কে। দুর্গাপুজো কাটতে না কাটতেই চলে এসেছে আলোর উৎসব দীপাবলী। এছাড়াও এপার বাংলায় রিলিজ করেছে ‘রক্তবীজ’, ‘বাঘা যতীন’-এর মতো ফিল্ম। রয়েছে ‘জঙ্গলে মিতিন মাসি’। শাকিব খান ও ইধিকা পালের তুলনায় মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), কোয়েল মল্লিক (Koel Mallick), আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee), দেব (Dev) এপার বাংলায় বাঙালির হৃদয়ের কাছাকাছি।

‘প্রিয়তমা’-র চিত্রনাট্যে নায়িকা শুধুই শো-পিস। ফলে তা দর্শকদের অপছন্দের অন্যতম কারণ। অনেকে প্রেক্ষাগৃহে এসে জানতে চাইছেন, সলমান খান (Salman Khan) অভিনীত ‘টাইগার থ্রি’-র রিলিজ কবে!

অতএব বোঝাই যাচ্ছে, ‘টাইগার থ্রি’ খুব শীঘ্রই ‘প্রিয়তমা’-র কফিনে পুঁততে চলেছে শেষ পেরেক। আগামী 11 ই নভেম্বর পর্যন্ত এপার বাংলার প্রেক্ষাগৃহে চলবে ‘প্রিয়তমা’।

 

View this post on Instagram

 

A post shared by Shakib Khan (@theshakibkhan)

Related Articles