BollywoodHoop Plus

Puja Banerjee: নিয়মিত শয্যাসঙ্গী ছিলেন প্রেমিক, বিয়ের ৬ মাস আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন পূজা

বাংলা হোক বা হিন্দি, টেলিভিশন জগতে এক বড় নাম পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। একাধিক ধারাবাহিকে তার নজরকাড়া অভিনয় তাকে জায়গা দিয়েছে ভক্তদের মনের বৈকুণ্ঠে। তবে শুধু ছোট পর্দা নয়, বড় পর্দাতেও দেখা গেছে অভিনেত্রীকে। বাংলা বড় পর্দায় যেমন ‘চ্যালেঞ্জ-২’ ছবিতে দেবের বিপরীতে অভিনয় করেন তিনি, তেমনই আবার হিন্দি ধারাবাহিক ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখেই মুগ্ধ হয়েছিলেন দর্শককূল। বর্তমানে অভিনয় নিয়ে ততটা সচল না হলেও, সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী। কিন্তু এই অভিনেত্রীর বাস্তবিক জীবনেও রয়েছে নানা উত্থান ও পতনের কাহিনী।

নিজেকে নিয়ে তেমন রাখঢাক রাখেন না অভিনেত্রী। বরাবরই খোলামেলা স্বভাবের তিনি। তাই একবার এক সাক্ষাৎকারে নিজের ফেলে আসা সময় নিয়ে অকপট হয়েছিলেন অভিনেত্রী। তিনি জানান তার সেই অন্ধকারাচ্ছন্ন জীবনের কথা। তিনি জানান যে তিনি তার প্রথম প্রেমিকের সঙ্গে মাত্র ১৫ বছর বয়সে বাড়ি ছেড়ে পাড়ি দিয়েছিলেন মুম্বইয়ে। সেখানে ২০০৭ সালে তিনি বিয়ে করেন অর্ণয় চক্রবর্তীকে। তবে সেই সম্পর্কের কেমেস্ট্রি বেশিদিন সুমধুর থাকেনি। তাদের মধ্যে মতবিরোধ থেকে তিক্ততার জন্ম নেয় সম্পর্কে। একে অপরের সঙ্গে দূরে যেতে থাকেন তারা। অভিনেত্রী বলেন, “একসময় যাকে নিয়ে ভবিষ্যতের স্বপ্ন দেখেছিলাম এবং যার জন্য সব ত্যাগ করেছিলাম, তার সঙ্গেই সম্পর্কের তিক্ততা বাড়তে থাকে”। জানা গেছে, শেষমেষ ২০১৩ সালে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে।

এই সম্পর্ক ভাঙার পর অভিনেত্রী মুম্বইয়ে এক থাকতে শুরু করেন। সেখান থেকেই তার অভিনয়ে পুরোপুরি নিযুক্ত করা। এরপর তিনি সম্পর্কে জড়ান কুণাল ভার্মার সঙ্গে। ২০২০ সালের মার্চ মাসে আইনি বিয়ে করেন দুজন। তবে অভিনেত্রী যে এই বিয়ের আগেই অন্তঃস্বত্ত্বা হয়ে পড়েছিলেন, তা বোঝা গিয়েছিল সহজেই। কারণ বিয়ের ৬ মাস পরেই সন্তানের জন্ম দেন তিনি। তার ঠিক একবছর পর অর্থাৎ ২০২১ সালের ১৬ নভেম্বর বিবাহের প্রচলিত রীতিনীতি মেনে গাঁটছড়া বাঁধেন তারা।

প্রসঙ্গত, এই বাঙালি অভিনেত্রীর অভিনয়ের কেরিয়ার বেশ লম্বা। একাধিক হিন্দি ধারাবাহিকে কাজ করেছেন তিনি। পাশাপাশি বাংলা বিনোদন জগতেও কাজ করেছেন তিনি। তাকে দেখা গেছে তেলেগু ছবিতেও। ২০১১ সালে ‘বীরু থেড়া’ ছবিতে কাজ করেছিলেন তিনি। এছাড়াও ‘ঝলক দিখলা যা’, ‘কমেডি নাইটস বাঁচাও’ রিয়্যালিটি শোয়ে কাজ করেছিলেন পূজা। এর পাশাপাশি ২০১৬ সালে ‘বিগ বস বাংলা’য় প্রতিযোগী হিসাবে অংশগ্রহণ করেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo