Hoop PlusTollywood

Puja Banerjee: সবুজ অন্তর্বাস, ভেজা শরীর, সুইমিংপুলে কিলার দৃষ্টিতে প্রশংসা কুড়োলেন পূজা

বঙ্গ ললনা পূজা বন্দোপাধ্যায় মানেই উষ্ণতা মেশানো সুন্দরী অভিনেত্রী। একটা সময় Devon Ke Dev Mahadev সিরিয়ালে পার্বতীর চরিত্রে ব্যাপক জনপ্রিয়তা পান। যদিও তার প্রথম ধারাবাহিক ছিল’তুঝ সে প্রিত লাগায় সাজনা’. এই ধারাবাহিকেও বেশ পরিচিতি পান পূজা। তবে শুধু হিন্দি নয়, বাংলা সিনেমাতেও পূজা এক নম্বর। দেবের বিপরীতে থেকে ‘চ্যালেঞ্জ ২’ সিনেমায় কাজ করেছেন তিনি।এছাড়াও একাধিক বাংলা ছবিতে কাজ করেছেন । বাংলা সিনেমা, হিন্দি ধারাবাহিকের পাশাপাশি বাংলা ওয়েব সিরিজেও অভিনয় করতে দেখা গিয়েছে।

সন্তান হওয়ার পর বেশ কিছুদিন বিরতি নিয়েছিলেন কাজ থেকে। ২০২০ তে আইনত বিয়ে হওয়ার পরপরই সন্তান প্রসব করেন পূজা। এরপর করোনা, ফলে ২০২১ এর দিকে গোয়ায় গিয়ে সামাজিক বিয়ে সম্পন্ন করেন।

এই মুহূর্তে পূজা এখন টলিউড অভিনেত্রীর পাশাপাশি বাংলাদেশী অভিনেত্রী হয়ে উঠছেন। কারণ, বাংলাদেশি সুপারমডেল নিবির এর সঙ্গে জুটি বেঁধে একটি গানের ভিডিওতে অভিনয় করেন। গানের নাম – ‘চল রাতকে করি ভোর’। পূজার ইনস্টাগ্রাম খুললেই দেখা যাবে মিউজিক ভিডিওর একাধিক ছবি এবং নিজস্বী।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ অভিনেত্রী পূজা। প্রায় সময় নানান মুডের ভিডিও ও ছবি পোস্ট করেন। কখনো স্বামীর সঙ্গে তাকে অন্তরঙ্গ অবস্থার দেখা যায়, তো কখনো ছেলের সঙ্গে খুনসুটিতে ব্যস্ত অভিনেত্রী পূজা। সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন যেখানে তাকে সুইমিং পুলে উষ্ণ অবতারে পাওয়া গেছে। পূজার পরনে একটি সবুজ অন্তর্বাস, সমস্ত শরীর ভেজা, তার কিলার লুকে পাগল ভক্তরা। পূজার কমেন্ট বক্সে উঠেছে প্রশংসার ঝড়। অভিনেত্রী কি সামলাতে পারবেন তার রূপের আগুন?

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo