Hoop PlusTollywood

পরনে ট্রান্সপারেন্ট শাড়ি, গর্ভবতী অবস্থায় ছবি শেয়ার করলেন জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়

করোনা কালেই সদ্য মা হলেন বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। দুর্গা পুজোর আগেই মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন পূজা। এই আনন্দের খবর জানালেন তাঁর স্বামী কুণাল বর্মা। সোশ্যাল মিডিয়াতেই নিজের প্রথম অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানিয়েছিলেন পূজা।

সেই সময় গুঞ্জন ছড়িয়েছিল, বিয়ের আগেই পূজা গর্ভবতী হয়েছিলেন। পরে জানা যায়, করোনা পরিস্থিতির জেরে বড় অনুষ্ঠান করে বিয়ে না হলেও চুপিসারে ঘরোয়া আমেজে নিজেদের রেজিস্ট্রি ম্যারেজ সেড়ে ফেলেছেন পূজা এবং কুণাল। দেবো কি দেব ধারাবাহিকের পার্বতী সোশ্যাল মিডিয়াতে নিজের প্রেগনেন্সির কথা জানানোর পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নিয়মিত ছবি শেয়ার করেছেন পূজা। বিশেষ করে বেবিবাম্পের ফটোশুটও করেছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল অন্তঃসত্ত্বা পূজার নানান সাহসী ছবি।

ছেলে জন্মানোর সাথে সাথে পূজার পুত্র সন্তানের আসার খুশিতে শুভেচ্ছা জানাচ্ছে পূজার পোস্টে। কিন্তু এখনো মা বাবা কেউই সন্তানের ছবি প্রকাশ্যে আনেননি। মাঝে পূজা নিজের ইন্সটাগ্রামে তাঁর পুত্রকে আদর করছেন বাবা কুনাল। কিন্তু তখনো ছেলের মুখ ইমোজি দিয়ে ঢাকা ছিল। প্রকাশ্যে না আনলেও নতুন সদস্যকে নিয়ে বেজায় খুশি এই দম্পতি। হিন্দি টেলি অভিনেতা কুণাল বর্মার সঙ্গে বহুদিনের সম্পর্ক পূজার। ‘তুঝ সঙ্গ প্রীত লগাই সাজনা’ ধারাবাহিকের সেট থেকেই প্রেমকাহিনি শুরু পূজা এবং কুণালের। এখনো ন বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন কুণাল-পূজা আর এর মাঝেই তৃতীয় জনকে পেয়ে খুশি।

এর মাঝেই পূজা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নতুন ছবি শেয়ার করলেন। সবুজ শিফন শাড়ি আর হলুদ ব্লাউজে বাঙালি নববধূ বেশে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে হাজির। নতুন বৌয়ের সাথে বেবি বাম্প স্পষ্টত বোঝা যাচ্ছে। আর ক্যাপশানে লিখলেন,”সন্তান প্রসবের আগের রাতের ছবি”। আর এই ছবি পোস্টের সাথে সাথে ভাইরাল। অনুরাগীরা কমেন্ট করতে ভোলেননি। এই পোস্টে ভোজপুরি তথা বাঙালি অভিনেত্রী কমেন্ট করেন,” খুব সুন্দর…ভীষণ ভালো লাগছো,প্রিয় মুহূর্ত ক্যামেরাবন্দী” সাথে হার্ট ইমোজী। নিমেষেই এই ছবি ভাইরাল।

Related Articles