Reality show

Ananya Guha: ‘কৃষ্ণকলি’-র মুন্নিকে নিয়ে হাটে হাঁড়ি ভাঙলেন রচনা ব্যানার্জী!

জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং ওয়ান’-এ শুধুমাত্র সঞ্চালনা নয়, রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) সেলিব্রিটি অংশগ্রহণকারীদের সিক্রেট ফাঁস করার জন্যও বিখ্যাত। এর আগে ‘মুন্নি’ অনন্যা গুহ (Ananya Guha) যখন এই শোয়ে অংশগ্রহণ করেছিলেন, সেই সময় অনন্যাকে প্রেম সংক্রান্ত প্রশ্ন জিজ্ঞাসা করেছিলেন রচনা। তবে অনন্যা জানিয়েছিলেন, তিনি সিঙ্গল। এবার ফাঁস হয়েই গেল অনন্যার রিলেশনশিপ সিক্রেট।

সম্প্রতি মা শিখা কুন্ডু (Shikha Kundu)-র সাথে ‘দিদি নং ওয়ান’-এ অংশগ্রহণ করেছিলেন নামী ইউটিউবার ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সুকান্ত কুন্ডু (Sukanta Kundu)। সুকান্ত ও অনন্যার বন্ধুত্বের কথা কারও অজানা নয়। রচনা ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে আগ্রহী হয়ে উঠেছিলেন তাঁদের সম্পর্কের রসায়ন জানার জন্য। তিনি শিখা দেবীকে জিজ্ঞাসা করেন, সুকান্ত তাঁকে প্রেম নিয়ে কিছু বলে কিনা! সুকান্তর মা বলেন, ছেলে তাঁকে এই বিষয়ে কিছুই বলেননি। ফলে তিনিও কিছু জানেন না। রচনা বলেন, তিনি দুই বোনের কথা জানেন। ছোট বোনের সাথেই অধিকাংশ সময় কাটান সুকান্ত। ছোট বোনের নাম ইংরাজি ‘এ’ অক্ষর দিয়ে শুরু। বাংলাতে পাঁচটি অক্ষরের নাম।

এরপর রচনা, শিখা দেবীকে বলেন, তাড়াতাড়ি বাড়ি গিয়ে বিয়ের ডেট ঠিক করতে। সুকান্ত মজা করে বলেন, তিনি ভেবেছিলেন, একটু কনফিউশন রাখবেন। কিন্তু রচনা সব ফাঁস করে দিলেন। সুকান্তর ইউটিউব চ্যানেলের নাম ‘লেটস বি কনফিউজড’। তিনি জানালেন, শৈশব থেকেই পেশা নিয়ে তাঁর জীবনে কনফিউশন ছিল যা এখনও দূর হয়নি। এই কারণেই তিনি চ্যানেলের নাম রেখেছেন ‘লেটস বি কনফিউজড’।

প্রকৃতপক্ষে, সুকান্ত ও অনন্যা দুজনে খুব ভালো বন্ধু। তাঁরা একসাথে ইন্সটাগ্রাম রিল বানান। সুকান্তর ইউটিউব ভিডিওয় প্রায়ই দেখা মেলে অনন্যার। ফলে অনেকেই দুইয়ে দুইয়ে চার করলেও এই জুটি কিন্তু এখনও তাঁদের সম্পর্কে সীলমোহর দেননি।

whatsapp logo