whatsapp channel

Radhika Apte: স্তন ছোট হওয়ার কারণে যা করতে বলা হয়েছিল রাধিকা আপ্তেকে

রাধিকা আপ্তে (Radhika Apte) আন্তর্জাতিক মানের অভিনেত্রী হওয়া সত্ত্বেও কেরিয়ারের প্রথমদিকে তাঁকে সহ্য করতে হয়েছিল বডি শেমিং। এমনকি প্রশ্ন তোলা হয়েছিল তাঁর অভিনয় ক্ষমতা নিয়েও। রাধিকাকে নিয়ে সমস্ত সন্দেহ নিরসন…

Avatar

রাধিকা আপ্তে (Radhika Apte) আন্তর্জাতিক মানের অভিনেত্রী হওয়া সত্ত্বেও কেরিয়ারের প্রথমদিকে তাঁকে সহ্য করতে হয়েছিল বডি শেমিং। এমনকি প্রশ্ন তোলা হয়েছিল তাঁর অভিনয় ক্ষমতা নিয়েও। রাধিকাকে নিয়ে সমস্ত সন্দেহ নিরসন করেছে তাঁর অভিনীত একাধিক ফিল্ম ও ওয়েব সিরিজ। বাংলা ফিল্মেও রাধিকার অভিনয় প্রশংসিত হয়েছে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে রাধিকা জানিয়েছেন, শুরুর দিনগুলির কথা যখন বারবার সমালোচিত হয়েছিলেন তিনি।

রাধিকাকে বলা হয়েছিল, তিনি অভিনয় জগতের উপযুক্ত নন। তাঁকে বলা হয়েছিল নোজ জব করাতে ও বোটক্স নিতে। এমনকি ব্রেস্ট ইমপ্ল্যান্টের পরামর্শ দেওয়া হয়েছিল তাঁকে। অবশ্যই যাঁরা এই ধরনের পরামর্শ রাধিকাকে দিতেন, তাঁদের মনে হয় ধারণা ছিল ইন্ডাস্ট্রিতে অভিনয় না জানলেও এগুলি করে টিকে যাওয়াই যায়। অথচ এঁরা কেউই রাধিকার ঘনিষ্ঠ ছিলেন না। তাঁরা রাধিকাকে কাস্টিং মিটিং-এ ডেকেছিলেন।

তবে কাস্টিং-এর জন্য ডাকলেও কাস্টিং ছাড়া অপর সব বিষয়েই তাঁরা কথা বলতে চেয়েছিলেন রাধিকার সাথে। এই ঘটনায় অত্যন্ত রেগে গেলেও কখনও মানসিক অবসাদে ডুবে যাননি রাধিকা। বরং তিনি নিজে আরও বেশি করে নিজেকে ভালোবেসেছেন। এমনকি ভালোবাসতে শিখেছেন তাঁর শরীরকে।

রাধিকা জানিয়েছেন, তাঁর এক বন্ধু একবার বোটক্স নিয়েছিলেন। তিনিও রাধিকাকে বোটক্স নেওয়ার পরামর্শ দিয়েছিলেন। রাধিকা তাঁর প্রস্তাব নাকচ করে বলেছিলেন, প্রকৃতির বিরুদ্ধে যেতে চান না তিনি। রাধিকা ক্লান্ত হয়ে পড়েছেন, তাঁর আশেপাশের তারকাদের সুন্দর হয়ে ওঠার জন্য সার্জারির সাহায্য নিতে দেখে। তবে এঁদের অধিকাংশের চেহারায় এসেছে খারাপ পরিবর্তন।

whatsapp logo