BollywoodHoop Plus

Ranbir-Alia: আলিয়ার বেবি বাম্প নিয়ে কুরুচিকর মন্তব্য খোদ রণবীরের! হতবাক নেটদুনিয়া

নারী যখন অন্তঃসত্ত্বা হন, তখন স্বাভাবিক ভাবেই তাঁর শরীরে আসে কিছু পরিবর্তন। কিন্তু অবলীলায় তা সহ্য করে সন্তানকে পৃথিবীর আলো দেখান এক মা। সোশ্যাল মিডিয়ার যুগে নারীর শারীরিক পরিবর্তন নিয়ে ট্রোল যেন অত্যন্ত সহজসাধ্য হয়ে উঠেছে। রণবীর কাপুর (Ranbir Kapoor) এবার নাম লিখিয়ে ফেললেন এই ট্রোলারদের তালিকায়। তাঁর স্ত্রী আলিয়া ভাট (Alia Bhatt)-এর শারীরিক পরিবর্তন নিয়ে কুরুচিকর মন্তব্য করলেন তিনি।

আলিয়া প্রায় পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। কিন্তু অপর মায়েদের মতো বিশ্রাম নিচ্ছেন না তিনিও। একের পর এক শুটিং সম্পূর্ণ করার পাশাপাশি ফিল্ম প্রোমোশন নিয়েও ব্যস্ত তিনি। আগামী সেপ্টেম্বর মাসে মুক্তি পেতে চলেছে রণবীর-আলিয়া জুটির প্রথম ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মটি পরিচালনা করেছেন অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)। বর্তমানে ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রোমোশন নিয়ে ব্যস্ত রণবীর ও আলিয়া। সম্প্রতি একটি অনলাইন প্রোমোশনাল ইভেন্টে রণবীর, আলিয়া ও অয়ন নেটিজেনদের মুখোমুখি হয়েছিলেন। নেটিজেন ও মিডিয়ার তরফে প্রশ্ন ছিল, ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রচার যথেষ্ট বর্ণময় ও ব্যাপক হচ্ছে না কেন! অয়ন বলেন, ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রচার আরও ব্যাপক ভাবে করার প্ল্যান রয়েছে তাঁর।

সেই সময় আলিয়া বলেন, তাঁরা আরও ব্যাপক ভাবে ফিল্মের প্রচার করবেন। কিন্তু নেটিজেনরা যদি জানতে চান তা তাঁরা কেন শুরু করেননি, এই ঘটনার কারণ বলতে গিয়েই থেমে যেতে হয় আলিয়াকে। কারণ আলিয়াকে মাঝপথে থামিয়ে তাঁর বেবিবাম্প দেখিয়ে মজা করে রণবীর বলে ওঠেন, একজন কিন্তু বেশ ছড়িয়ে পড়েছে। রণবীরের এই ধরনের অশ্লীল রসিকতায় রীতিমত চমকে গিয়েছিলেন আলিয়াও। রণবীর তাঁকে সামলাতে পিঠে হাত দিয়ে বলেন, তিনি মজা করছিলেন। কিন্তু প্রায় সাথে সাথেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

রণবীরের এই ধরনের আচরণের সমালোচনা করে নেটিজেনদের একাংশ বলেন, একজন অন্তঃসত্ত্বা নারীকে এই ধরনের জঘন্য কথা বলা অন্যায়। অনেকে আবার আলিয়ার জীবনসঙ্গী পছন্দ করার ঘটনা নিয়েও কটাক্ষ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)

Related Articles