whatsapp channel

সোহিনীর সঙ্গে বিচ্ছেদের পর ফের সম্পর্কে জড়ালেন রণজয়!

আবারও খবরের শিরোনামে রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। 18 ই ডিসেম্বর সন্ধ্যা সাড়ে আটটা নাগাদ শুরু হতে চলেছে রণজয়ের নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’-র সম্প্রচার। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয়…

Avatar

Nilanjana Pande

আবারও খবরের শিরোনামে রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। 18 ই ডিসেম্বর সন্ধ্যা সাড়ে আটটা নাগাদ শুরু হতে চলেছে রণজয়ের নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’-র সম্প্রচার। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করছেন শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। কিন্তু অত্যন্ত অদ্ভুত ঘটনা হল, নতুন ধারাবাহিক অন এয়ার হওয়ার মাত্র কয়েক ঘন্টা আগে রণজয়ের সাথে জড়াল মিশমি দাস (Mishmee Das)-এর নাম। আপাতত স্টুডিওপাড়া সরগরম রণজয় ও মিশমির সম্পর্কের গুঞ্জনে।

 

View this post on Instagram

 

A post shared by RANO JOY (@rano_joy22)

ঘটনার সূত্রপাত সৌরভ দাস (Sourav Das) ও দর্শণা বণিক (Darshana Banik)-এর বিয়ের দিন। গত 15 ই ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েছেন দুইজনে। তাঁদের বিয়েতে নিমন্ত্রিত ছিলেন রণজয়, মিশমি, সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury), তৃণা সাহা (Trina Saha), নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) সহ টেলিভিশন ইন্ডাস্ট্রির একাধিক বন্ধুরা। উপস্থিত ছিলেন সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly), ফিরহাদ হাকিম (Firhad Hakim)-এর মতো ব্যক্তিত্বরা। বাইপাসের ধারে অর্কিড ব্যাঙ্কোয়েটে অনুষ্ঠিত এই বিয়েতে মিশমি অবশ্য পৌঁছে গিয়েছিলেন রণজয়ের পরে। তাঁকে দেখে এগিয়ে আসেন রণজয় এবং এরপর থেকে নাকি দুইজনে একসাথেই সময় কাটিয়েছেন। এরপর থেকে অনেকেই মনে করছেন, তাঁদের মধ্যে দানা বেঁধেছে সম্পর্কের রসায়ন।

এক বছর আগে মিশমির ব্রেক-আপ হয়েছে। অপরদিকে কয়েক মাস আগে রণজয়ের সাথে ব্রেক-আপ হয়েছে সোহিনী সরকার (Sohini Sarkar)-এর। তবে এরপর তাঁর তুলনায় বয়সে অনেকটাই ছোট শ‍্যামৌপ্তি মুদলি (Shamoupti Mudli)-র সাথে রণজয়ের সম্পর্কের গুঞ্জন রটেছিল। তাতে ক্ষুব্ধ হয়েছিলেন দুইজনেই। এবার মিশমির সাথে সম্পর্কের গুঞ্জনে অনেকের মত, দুইজনে কখনও একসাথে কাজ করেননি। কিন্তু বিয়েবাড়িতে পুরো সময় একসাথেই কাটিয়েছেন। তবে অদ্ভুত ব্যাপার হল, সৌরভ ও দর্শণার বিয়ের ভিডিওগুলিতে কিন্তু রণজয়কে দেখা গিয়েছে আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee), ইন্দ্রাশিস (Insrashish), পাভেল (Pavel)-দের সাথে। অপরদিকে মিশমিও অধিকাংশ সময় কাটিয়েছেন দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchabdrima Sinha Roy) ও অন্য অভিনেত্রীদের সাথে।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

কোনো ভিডিওতেই রণজয়ের সাথে মিশমির দেখা মেলেনি। ফলে তাঁরা পুরো সময় একসাথে কাটালেন কিভাবে, প্রশ্ন থেকে যাচ্ছে। রণজয় সাম্প্রতিক সাক্ষাৎকারে বলেছিলেন, দ্রুত প্রেমে পড়েন না তিনি। ফলে এই সম্পর্কের গুঞ্জন সত্য না কি গুজব তা নিয়েও রয়েছে প্রশ্ন। সর্বোপরি যেদিন থেকে রণজয়ের নতুন ধারাবাহিকের সম্প্রচার, সেই দিন সকাল থেকেই কেন রটল এই গুঞ্জন? কারা রয়েছেন এর নেপথ্যে? প্রশ্নের উত্তর রয়েছে সময়ের গর্ভে।

whatsapp logo