Advertisements

Axis Bank Recruitment: প্রতি মাসে মোটা টাকা বেতনের সুযোগ, বিপুল কর্মী নিয়োগ চলছে Axis ব্যাঙ্কে

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

রাজ্য তথা দেশে দিন দিন বেড়েই চলেছে বেকারত্বের সংখ্যা। চাকরির অভাবে উচ্চশিক্ষিত হয়েও কর্মহীন হয়ে বসে রয়েছেন অনেক যুবক যুবতী। সরকারি চাকরির বাজারের অবস্থা সকলেই জানেন। বেসরকারি চাকরির ক্ষেত্রেও দিন দিন বাড়ছে প্রতিযোগিতা। এমতাবস্থায় কোনো চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ হলেই সেই সুযোগ লুফে নেওয়া উচিত চাকরিপ্রার্থীদের। এই প্রতিবেদনে থাকছে এমনই এক চাকরির (Recruitment) খবর।

যারা ব্যাঙ্কের চাকরির স্বপ্ন দেখেন তাদের জন্য এবার এল এক দারুণ সুযোগ। বিপুল সংখ্যক শূন্যপদে কর্মী নিয়োগ করছে অ্যাক্সিস ব্যাঙ্ক। বেশ কিছু পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে ব্যাঙ্কের তরফে। কোন কোন পদে নিয়োগ চলছে, কীভাবে করবেন আবেদন, সব তথ্য রইল প্রতিবেদনে।

শূন্য পদের নাম

Data Entry Operator, Relationship Officer, Branch Banking Executive, Banking Operations & Customer Services, Finance & Accounts, Back Office Executive, Customer Service Officer পদে চলছে নিয়োগ।

আবেদনের জন্য যোগ্যতা

এই পদগুলিতে আবেদনের জন্য ইচ্ছুক প্রার্থীদের নূন্যতম বয়স হতে হবে ১৮ বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে ৩২ বছর। তবে আবেদনের আগে ইচ্ছুক প্রার্থীদের বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

প্রয়োজনীয় নথিপত্র

এই পদগুলিতে আবেদনের জন্য কিছু জরুরি নথিপত্র প্রয়োজন হবে প্রার্থীদের।

  • মাধ্যমিকের অ্যাডমিট কার্ড
  • শিক্ষাগত যোগ্যতার প্রমানপত্র
  • আধার কার্ড
  • ভোটার কার্ড
  • প্যান কার্ড
  • পাসপোর্ট সাইজের ফটোকপি
  • চাকরিপ্রার্থীর বায়োডেটা

বেতনের পরিমাণ

নির্বাচিত চাকরিপ্রার্থীরা প্রতি মাসে বেতন পাবেন ১২,৫৫৬ টাকা থেকে ২০,৭৮৯ টাকা।

আবেদন পদ্ধতি

ইমেইল বা মোবাইল নম্বরের মাধ্যমে আবেদন করতে হবে ইচ্ছুক প্রার্থীদের। bankinghub.hr04@Gmail.com এই ইমেইল আইডিতে আবেদন করা যাবে।

নিয়োগ পদ্ধতি

এই চাকরির ক্ষেত্রে কোনো লিখিত পরীক্ষা হবে না। শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমেই সরাসরি চাকরিতে নিয়োগ করা হবে নির্বাচিত প্রার্থীদের।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow