Finance NewsHoop Tech

BSNL-কে টেক্কা দিতে পালটা চাল! আনলিমিটেড ডেটা সহ ৯৮ দিনের দুর্দান্ত প্ল্যান আনল Jio

ভারতীয় টেলিকম বাজারে কড়া প্রতিযোগিতার মুখে পড়েছে রিলায়েন্স জিও (Reliance Jio)। জুলাই মাসের শুরুতেই বেসরকারি টেলিকম সংস্থাগুলি এক ধাক্কায় দাম বাড়িয়ে দিয়েছিল সমস্ত রিচার্জ প্ল্যানগুলির। এর মধ্যে রিলায়েন্স জিও সর্বাগ্রে বাড়িয়েছিল দাম। দ্রব্যমূল্য বৃদ্ধির মাঝেই রিলায়েন্স জিও, এয়ারটেল (Airtel) এর মতো সংস্থাগুলি তাদের রিচার্জ প্ল্যানের দাম অনেকটা বাড়িয়ে দিয়েছে। এমতাবস্থায় অনেকেই কম দামে ঝুঁকছেন বিএসএনএল এর দিকে। আর এই সুযোগে গ্রাহক ধরে রাখতে বিএসএনএলও নানান চমক দিয়ে চলেছে। ইতিমধ্যেই রিচার্জ প্ল্যানের দাম কমিয়েছে এই সংস্থা। এবার ৪জি ইন্টারনেট পরিষেবাও চালু করেছে বিএসএনএল।

এবার প্রতিযোগিতার মুখে পড়ে সামান্য ব্যাকফুটে গিয়েছে রিলায়েন্স জিও। তবে জিওর এখনো কিছু রিচার্জ প্ল্যান রয়েছে যেগুলি গ্রাহকদের কাছে বেশ লাভজনক। যে গ্রাহকরা ভ্যালু ফর মানি প্ল্যানের খোঁজে রয়েছেন তাদের জন্য জিওর এই প্ল্যানটি দারুণ লাভজনক হবে। তিন মাসেরও বেশি ভ্যালিডিটি পাওয়া যাবে এই প্ল্যানে। সঙ্গে পাওয়া যাবে ৫জি এর সুবিধাও।

রিলায়েন্স জিওর এই প্ল্যানটি ৯৮ দিনের ভ্যালিডিটি যুক্ত। ৯৯৯ টাকা খরচ করেই এই রিচার্জ প্ল্যানের সুবিধা পাওয়া যাবে। সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০ টি এসএমএস এর সুবিধা ছাড়াও দৈনিক ২ জিবি ডেটাও পাওয়া যাবে এই রিচার্জ প্ল্যানে।

শুধু তাই নয়, এই রিচার্জ প্ল্যানে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড এর সুবিধাও পাওয়া যাবে। আপনার কাছে ৫ জি স্মার্টফোন থাকলে এবং এলাকায় জিও ৫ জি এর পরিষেবা পাওয়া গেলে গ্রাহকরা আনলিমিটেড ৫ জি ডেটার সুবিধাও পাবেন এই প্ল্যানে।

Related Articles