Hoop Sports

Rishabh Pant: ঋষভ পন্থের বোনের কাছে ফিকে ঐশ্বর্য রাইয়ের সৌন্দর্য, ছবি দেখে মুগ্ধ হবেন

ভারতীয় ক্রিকেটে নিয়মিত সদস্য ঋষভ পন্থকে নিয়ে আলোচনার সমাপ্তি নেই। কখনো বিধ্বংসী ক্রিকেট আবার কখনো গার্লফ্রেন্ড প্রসঙ্গে সংবাদ শিরোনামে জুড়ে থাকেন ভারতীয় এই ক্রিকেটার। তবে সম্প্রতি ভারতীয় দলের বিধ্বংসী এই ক্রিকেটার সংবাদমাধ্যমে উঠে এসেছেন তার বোনের কারণে। ঋষভ পন্থের বোন সাক্ষী পন্থ তার সৌন্দর্য দিয়ে বর্তমানে সোশ্যাল মিডিয়া উত্তপ্ত করে রেখেছেন। আর সেই কারণে সংবাদ শিরোনামে উঠে এসেছে ঋষভ পন্থের পরিবার।

ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সফরে ব্যস্ত রয়েছেন। ঋষভ পন্থের একমাত্র বোন সাক্ষী তার চেয়ে ২ বছরের বড়। সাক্ষী সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। সম্প্রতি ইনস্টাগ্রাম এক মিলিয়ন ফলোয়ার সংখ্যা ছাড়িয়েছে তার। এর পেছনে কারণ অবশ্য আর কিছুই নয় বরং সৌন্দর্যে ঐশ্বর্য রায়কেও পেছনে ফেলেছেন ঋষভ পন্থের বোন সাক্ষী পন্থ। তার ভক্তদের মতে, সাক্ষীর সৌন্দর্যের কাছে ফিকে হয়ে পড়বে ঐশ্বর্য রায়ের সৌন্দর্য!

 

View this post on Instagram

 

A post shared by Sakshi Pant (@sakshi.pant)

আপনাদের জানিয়ে রাখি, ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের বোন সাক্ষী পন্থ বর্তমানে ইংল্যান্ডে পড়াশোনা করতে ব্যস্ত রয়েছে। তবে আন্তর্জাতিক ক্রিকেটের সময় তিনি ঋষভ পন্থের সমর্থনে স্টেডিয়ামে পৌঁছে যান। সোশ্যাল মিডিয়ায় অতি সক্রিয় সাক্ষী পন্থ নিজের সৌন্দর্য দিয়ে লাখ লাখ নেট প্রেমীদের মুগ্ধ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sakshi Pant (@sakshi.pant)

ঋষভ পন্থ বর্তমানে ভারতীয় ক্রিকেট দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান। নিজের একার দমে ভারতকে একাধিক ম্যাচে জয় এনে দিয়েছেন বাঁহাতি এই ক্রিকেটার। তবে সম্প্রতি ব্যাট হাতে তার পারফরমেন্স তলানিতে ঠেকেছে। ওয়েস্ট ইন্ডিজ সফরে ধারাবাহিকভাবে ব্যর্থ হচ্ছেন ঋষভ পন্থ। যা ভারতীয় ক্রিকেটের জন্য অন্যতম মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Sakshi Pant (@sakshi.pant)

whatsapp logo