Hoop PlusTollywood

শরীর ঢাকা স্বল্প পোশাকে, সোশ্যাল মিডিয়ায় হট লুকে ভাইরাল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) বরাবর এভারগ্রীন। সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। অধিকাংশ ক্ষেত্রেই ছবি শেয়ার করলে তাঁকে ট্রোল করা হয়। কিন্তু কোনোরকম ট্রোলকে পাত্তা না দিয়ে নিজের কাজ করে চলেছেন তিনি। সম্প্রতি ঋতুপর্ণা ইন্সটাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন।

ঋতুপর্ণার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের অফ শোল্ডার ড্রেস, পায়ে কালো স্টিলেটো। তার সঙ্গে মানানসই করে গলায় রয়েছে কালো রঙের বিডস নেকপিস, কানে অক্সিডাইজড স্টাড ও আঙুলে কালো রঙের আংটি। লম্বা চুলে পনিটেল করেছেন ঋতুপর্ণা। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে ঋতুপর্ণা লিখেছেন, শুক্রবার এসে গিয়েছে, তাই শান্ত থাকার কোনো অর্থ হয় না।

কালার্স টিভি প‍্যাসিফিক-এ পয়লা অগস্ট থেকে শুরু হয়েছে ঋতুপর্ণার শো ‘রিশতা’। ঋতুপর্ণা জানিয়েছেন, শরীর-মন-আত্মার চিরন্তন সম্পর্কের নাম ‘রিশতা’। এই শোয়ের মাধ্যমে ইতিবাচক মনোভাবের বার্তা দিতে চান ঋতুপর্ণা। ‘রিশতা’-য় নাচ-গানের সঙ্গে জীবনমুখী নানা আলোচনা রয়েছে। ঋতুপর্ণা জানিয়েছেন, জীবনকে ভালোবাসার প্রয়োজনীয়তার কথা রয়েছে ‘রিশতা’-য়। তিনি চ্যানেল কর্তৃপক্ষকে ‘রিশতা’-র প্রস্তাব দিতেই রাজি হয়ে গিয়েছিলেন চ্যানেল কর্তৃপক্ষ।

কিছুদিন আগে টলিউডের নামী মেকআপ আর্টিস্ট আজাদ আহমেদ (Azad Ahmed) ঋতুপর্ণার মানবিক রূপ প্রকাশ্যে নিয়ে এসেছেন। তিনি জানিয়েছেন, অভিনেত্রী না থাকলে সেদিন তাঁর বিয়েটাই হত না। ঋতুপর্ণার জন্যই আজাদ তাঁর স্ত্রীকে সোনার গয়নায় সাজিয়ে ঘরে আনতে পেরেছিলেন।

Related Articles