whatsapp channel
Bengali SerialHoop Plus

‘ও আশেপাশে থাকলে…’, পর্দা পেরিয়ে বাস্তবেও প্রেম করছেন রোহন-অঙ্গনা

দ্বিতীয় সুযোগ সকলেই পান। প্রেমের ক্ষেত্রেও তার ব্যতিক্রম নেই। অভিনেতা রোহন ভট্টাচার্যের (Rohaan Bhattacharjee) জীবনে অতীতে একবার প্রেম এসেছিল। কিন্তু সে সম্পর্ক টেকেনি। অভিনেত্রী সৃজলা গুহর সঙ্গে তাঁর প্রেমের কথা ইন্ডাস্ট্রিতে কারোরই অজানা ছিল না। কিন্তু শেষ পর্যন্ত দুরন্ত প্রেমও শেষ হয়ে গিয়েছিল। আলাদা হয়ে যান রোহন এবং সৃজলা। তারপর থেকে সিঙ্গেল জীবনই কাটাচ্ছিলেন অভিনেতা। তবে এবার গুঞ্জন শোনা যাচ্ছে, রোহনের জীবনে নাকি আবারো প্রেমের আনাগোনা শুরু হয়েছে। বিপরীতের মানুষটি আর কেউ নয়, খোদ রোহনের সহ অভিনেত্রী অঙ্গনা রায় (Angana Roy)।

এই মুহূর্তে স্টার জলসায় ‘তুমি আশেপাশে থাকলে’ সিরিয়ালে দেখা যাচ্ছে রোহন এবং অঙ্গনা জুটিকে। অলৌকিক কাহিনি নির্ভর ধারাবাহিকটিতে দ্বৈত চরিত্রে রয়েছেন অঙ্গনা। একই সঙ্গে রোহন ওরফে দেবের মৃত প্রেমিকা পারো এবং তার যমজ বোন দুটি চরিত্রে অভিনয় করছেন তিনি। তাঁদের অনস্ক্রিন রসায়নের ভক্ত হয়ে উঠেছেন ইতিমধ্যে অনেকেই। আর এবার নাকি সবার চোখের আড়ালে অফস্ক্রিন রসায়নটাও বেশ জমে উঠছে।

সিরিয়ালের আগেই নাকি আলাপ হয়েছিল রোহন অঙ্গনার। ২০২২ সালে একটি মিউজিক ভিডিও শুটের সময়ে প্রথম পরিচয় হয় তাঁদের। তারপর একসঙ্গে সিরিয়াল। এখন নাকি প্রায়ই একসঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে তাঁদের। এ বিষয়ে সম্প্রতি মুখ খুলেছেন অঙ্গনাও। তাঁর কথায়, রোহন আশেপাশে থাকলে নাকি তিনি অনেকটা সুরক্ষিত বোধ করেন। পরস্পরের সঙ্গে খুব কম্ফর্টেবল হয়ে উঠেছেন তাঁরা। খুব ভালো বন্ধুও হয়ে উঠেছেন দুজনে, সেটাও স্বীকার করে নেন অঙ্গনা।

প্রসঙ্গত, সিরিয়ালের পাশাপাশি সিনেমাও করছেন অঙ্গনা। অতি সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি ‘পারিয়া’। পথ কুকুরদের নিয়ে তৈরি এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে বিক্রম চট্টোপাধ্যায়কে। রোহনও ইতিমধ্যেই সিনেমায় অভিনয় করে ফেলেছেন। পুরনো অসফল প্রেমের স্মৃতি ভুলে এবার নতুন সম্পর্কের সুখবর তিনি দেন কিনা সেটাই দেখার।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই