Hoop Sports

Rohit Sharma: ম্যানেজার থেকে সোজা বেডরুম, কিভাবে সুন্দরী রীতিকাকে পটিয়েছিলেন রোহিত শর্মা!

কয়েকদশক আগে থেকেই দেশের ক্রীড়া জগৎ মিলেমিশে একাকার হয়েছে বিনোদন জগতের সঙ্গে। ক্রিকেটাররাও এখন সেলেব্রিটির মর্যাদা পান দেশবাসীর থেকে। তাই এখন সামাজিক মাধ্যমে ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন নিয়েও চর্চা চলে হামেশাই। আর বর্তমান প্রজন্মের এমনই এক চর্চিত ক্রিকেটার হলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) ছত্রছায়ায় দলে আসা, বর্তমানে তিনিই ‘মেন ইন ব্লু’র ক্যাপ্টেন। তাই তার বাস্তবিক জীবন নিয়েও চর্চা চলে ভক্তদের মধ্যে। আর এই চর্চার একটি মূল বিষয় হলেন তার স্ত্রী রীতিকা সজদে।

 

View this post on Instagram

 

A post shared by Rohit Sharma (@rohitsharma45)

রোহিত শর্মার দাম্পত্য জীবন নিয়ে নানা কাহিনী ঘুরে বেড়ায় মাঠে ময়দানে। গ্যালারিতে অর্ধাঙ্গিনী, বাইশ গজে ‘হিটম্যান’, মাঠে রানের ফুলঝুরি- এই চিত্রটা নতুন কিছু নয়। দর্শকদের আসনে কাছের মানুষটি থাকলে নাকি আরো বেশি ভয়ানক হয়ে পড়েন রোহিত শর্মা। এখন আবার মায়ের সঙ্গে মেয়েও বাবাকে ‘চিয়ার’ করতে হাজির থাকেন স্টেডিয়ামে। তবে মাঠের বাইরেও তাদের দাম্পত্যের নিদর্শন দেখা যায় সামাজিক মাধ্যমে। স্ত্রী রীতিকাকে নিয়ে মাঝেমধ্যেই নিজের সোশ্যাল মিডিয়ায় আপডেট দিয়ে থাকেন দেশের অধিনায়ক। কিন্তু কিভাবে শুরু তাদের এই প্রেমকাহিনীর? কিভাবেই বা রোহিতের প্রফেশনাল লাইফের ম্যানেজার থেকে পার্সোনাল লাইফের ম্যানেজার হয়ে উঠলেন রীতিকা? দেখুন সবিস্তারে।

 

View this post on Instagram

 

A post shared by Rohit Sharma (@rohitsharma45)

সম্প্রতি নিজের দাম্পত্য জীবন নিয়ে একটি সাক্ষাৎকারে মুখ খুলেছিলেন রোহিত শর্মা। এই সাক্ষাৎকারে তাকে বলতে শোনা যায়, “আমাদের দু’জনের মধ্যে বন্ধুত্ব ছিল। পরস্পরের কেয়ার করতাম। বুঝতে পারিনি ভালোবেসে ফেলেছি। কিন্তু পরে দেখলাম বন্ধুরাই ঠিক। কিন্তু ওদের কী করে বলব বুঝতে পারছিলাম না। তাই আমরা লুকিয়ে ডেটিং শুরু করি”। এছাড়াও তিনি বলেন, “আমরা কোনওদিন সেভাবে ভাবিনি। কর্মসূত্রেই আমাদের পরিচয়। ও তখন আমার ম্যানেজার ছিল, এখনও আছে। তবে কাজের বাইরে আমরা ভালো বন্ধু হয়ে উঠেছিলাম। লোকে কী ভাবছে, সে বিষয়ে পাত্তা দিইনি কখনও। আমার ঘনিষ্ঠ বন্ধুরা প্রায়সই বলত আমাদের মধ্যে সম্পর্ক গড়ে উঠেছে।”

 

View this post on Instagram

 

A post shared by Rohit Sharma (@rohitsharma45)

প্রসঙ্গত, বিগত অস্ট্রেলিয়া দ্বিপাক্ষিক সিরিজে ব্যাট হাতে তেমন গর্জে উঠতে দেখা যায়নি রোহিত শর্মাকে। তবে সামনেই রয়েছে আইপিএল, সেখানে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ব্যাটার হিসেবে খেললেও এবার অধিনায়কত্ব করবেন না তিনি। কারণ সামনেই দেশের হয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং একদিনের বিশ্বকাপ রয়েছে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা