Hoop Plus

Arijit-Rupankar: ‘হু ইজ অরিজিৎ ম্যান?’ রূপঙ্করকে ধুয়ে দিলেন নেটিজেনরা

বর্তমানে বলিউড থেকে টলিউড, অরিজিৎ সিংয়ের (Arijit Singh) গানেই পাগল দর্শককূল। প্রেমের গান হোক বা দুঃখের গান, কিংবা আনন্দে মেতে ওঠার গান- সব ধরণের সুরেই সাবলীল কণ্ঠে গান গেয়ে চলেন বাংলার এই ছেলে। দেশজোড়া ভক্তকূল এখন তার। নাম ছড়িয়েছে বিদেশেও। ভিনদেশে গিয়ে মাঝেমধ্যেই মঞ্চ কাঁপিয়ে দেন মুর্শিদাবাদের জিয়াগঞ্জের অরিজিৎ। তবে যতই বিদেশ বিভুঁইয়ে নামডাক হোক, আদতে এই গায়ক একজন মাটির মানুষ। সাদাসিধে আড়ম্বরহীন জীবন, পোশাকেও নেই তেমন চাকচিক্য। এক্কেবারে সাধারণ জীবনযাপন করেন তিনি। আর এভাবে আরও বেশি করে ভক্তদের কাছাকাছি থাকেন তিনি।

তবে এবার অন্য কারণে শিরোনামে অরিজিৎ সিং। এবার ফেসবুকে দিপি অর্থাৎ ডিসপ্লে পিকচার পাল্টে চর্চায় এই গায়ক। তবে শুধু নিজেট জন্য নয়, আরেক বাঙালি গায়কের জন্য চর্চায় এসেছে তার নাম। তিনি আর কেউ নন, রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi)। ফের নেটিজেনদের কটাক্ষের শিকার হলেজ তিনি। বিষয়টি ঠিক কি? গোটা ঘটনার সূত্রপাত অরিজিৎ সিংয়ের ফেসবুক প্রোফাইল পিকচার বদলের পর। নিজের ফেসবুক হ্যান্ডেলে একটি পুরানো বিনম্র মেজাজের ছবিকেই নতুন করে ডিপি করেছেন গায়ক। আর সেখানেই মন্তব্য করলেন রূপঙ্কর। আর তাতেই ঘটল কান্ড।

অরিজিৎ সিংয়ের এই ছবিতেই লাভ রিয়েক্ট দিয়েছেন রূপঙ্কর বাগচীও। তবে শুধু তাই নয়, করেছেন কমেন্টও। মন্তব্য করে তিনি লিখেছেন, ‘ভালোবাসা নিও’। আর এই কমেন্ট অরিজিৎ অনুরাগীদের নজরে আসতেই তারা রূপঙ্করের উপর ঝাপিয়ে পড়েন। অনেকেই পাল্টা মন্তব্য করে লেখেন অনেক কথা। তার উত্তরে আবার রূপঙ্কর লিখে ফেলেন, ‘হু ইজ অরিজিৎ সিংহ ম্যান!’, ঠিক যেভাবে গত বছর মে মাসে তিনি লিখেছিলেন, ‘হু ইস কেকে ম্যান’। এরপর আরো ক্ষেপে যান অরিজিৎ অনুরাগীরা। কেউ লিখেছেন, ‘ওঁকে নিয়েও হীনম্মন্যতায় ভুগছেন?’; কেউ আবার বললেন, ‘না, প্লিজ় ভালবাসা দেবেন না ওঁকে’।

প্রসঙ্গত, কয়েকদিন আগেও আওহর কলকাতার বাইপাস সংলগ্ন অ্যাকোয়াটিকায় আয়োজিত হয়েছিল অরিজিৎ সিংয়ের লাইভ কনসার্ট। এই শো’কে ঘিরে দর্শকদের পাশাপাশি চরম উন্মাদনা ছিল বাংলা গায়কদের মধ্যেও। তাই গান শুনতে পৌঁছে গিয়েছিলেন রুপম ইসলামও (Rupam Islam)। এর সেই মঞ্চে তাকেও গলা মেলাতে দেখা যায় আরেক গায়কের সঙ্গে।

Related Articles