Bengali SerialHoop Plus

Sandipta Sen: রাহুল নয়, প্রেমিক অন্য কেউ, অবশেষে মনের মানুষের ছবি প্রকাশ্যে আনলেন সন্দীপ্তা

টলি পাড়ায় প্রেম পিরিতির খবর জানতে অনেকেই আগ্রহী। কে কার সঙ্গে প্রেম করছে বা কার সঙ্গে বিচ্ছেদ হল এই নিয়ে গসিপ চলতেই থাকে। বিশেষ করে যারা ধারাবাহিকের অন্ধ ভক্ত তাদের মধ্যে এই ধরনের যোগ নিয়োগের গসিপ চলে। প্রসঙ্গত, টেলি পর্দার অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen) বহু মানুষের প্রিয় অভিনেত্রী। একটা সময় দূর্গা ধারাবাহিক দিয়ে মানুষের মনে জায়গা করে নেন। সর্বশেষ ধারাবাহিক তার এখনও পর্যন্ত করুণাময়ী রানী রাসমণি। মা সারদার চরিত্রে অভিনয় করে ফের চর্চায় আসেন। ওয়েব সিরিজের দুনিয়াতেও পা দিয়ে ফেলেছেন সন্দীপ্তা। এখন তিনি ছুটির মুডে। সদ্য ফিলিপিন্স থেকে ফিরেছেন অভিনেত্রী। আর ফিরে এসেই দিলেন দারুন খবর।

এতদিন ধরে যতবার সন্দীপ্তা সাক্ষাৎকার দিয়েছেন ততবার তাকে জিজ্ঞেস করা হয়েছে যে তিনি কবে বিয়ে করছেন? এমনকি রাহুলের সঙ্গে তার সম্পর্ক নিয়েও কম জল ঘোলা হয়নি। তবে সেসব পাট চুকিয়ে অভিনেত্রী নিজেই দিলেন সুখবর।

অবশেষে প্রেম করছেন অভিনেত্রী। এবং মনের মানুষের ছবি ও নাম নিজেই প্রকাশ্যে আনেন। যদিও গুঞ্জন ছিল যে সন্দীপ্তা প্রেমে পড়েছেন। সেই গুঞ্জন সত্যি করলেন অভিনেত্রী নিজেই। এদিন তিনি সোশ্যাল মিডিয়ার পাতায় মনের মানুষের সঙ্গে ছবি পোস্ট করেন। ছবিতে দুজনেই হাসি মুখে। ক্যাপশনে লেখা – গল্প হলেও সত্যি। কে সেই প্রেমিক?

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

প্রেমিকের নাম সৌম্য মুখোপাধ্যায় (Soumya Mukherjee)। ইনি বর্তমানে একটি নামী ওটিটি প্ল্যাটফর্মে কর্মরত । ‘দ্য একেন’-এ সৃষ্টিশীল প্রযোজনার দায়িত্বে ছিলেন সৌম্য। জানা যায়, এক বন্ধুর মিউজিক লঞ্চের অনুষ্ঠানে গিয়েছিলেন সন্দীপ্তা। সেখানেই সৌম্যর সঙ্গে আলাপ হয়, শুরু হয় বন্ধুত্ব। বন্ধুত্ব থেকে প্রেম। তাহলে কবে বিয়ে করছেন সন্দীপ্তা সেন? মশাই এটার উত্তরও অভিনেত্রী নিজেই দেবেন।

whatsapp logo