Hoop PlusTollywood

Sandipta Sen: বিয়ের পর মাস ঘুরতেই বড় সুখবর, নতুন শুরুর কথা জানালেন সন্দীপ্তা

গত বছরেই ধুমধাম করে বিয়ে সেরেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)। হইচইয়ে কর্মরত সৌম্য মুখোপাধ্যায়ের (Soumya Mukherjee) সঙ্গে চুটিয়ে প্রেম করার পর শেষমেষ ছাদনাতলায় আসেন অভিনেত্রী। বিয়ের আগেও সৌম্যর সঙ্গে আশ মিটিয়ে ঘুরে নিয়েছেন তিনি। বিয়ের পরেও নতুন বছরকে স্বাগত জানিয়েছেন হানিমুনে গিয়ে। এবার মাস ঘুরতে না ঘুরতেই বড় সুখবর দিলেন সন্দীপ্তা।

বিয়ে পর্ব মিটিয়ে আবারো কাজে ফিরছেন অভিনেত্রী। তিনি এমন একজন অভিনেত্রী যিনি টেলিভিশন, সিনেমা এবং ওয়েব সিরিজ তিন মাধ্যমেই সক্রিয় ভাবে কাজ করে চলেছেন। এবার আবারো বড়পর্দায় দেখা যাবে সন্দীপ্তাকে। অভিজিৎ গুহ এবং সুদেষ্ণা রায় পরিচালিত ‘আপিস’ নামে একটি ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। দুই নারীর গল্প উঠে আসবে এই ছবিতে।

 

সম্প্রতি কয়েকটি ছবি পোস্ট করে এই ছবিতে তাঁর লুক কেমন হবে সেটা ফাঁস করেছেন সন্দীপ্তা। একটি ছবিতে নো মেকআপ লুকে ধরা দিয়েছেন তিনি। অন্য ছবিতে দেখা গিয়েছে, কালো শর্ট ড্রেস এবং ব্লেজারে। লম্বা ক্যাপশনে তিনি লিখেছেন, ‘২০২৪ এর কী দারুণ শুরু। আমার দ্বিতীয় ফিচার ফিল্ম এর শুটিং সবে শেষ করলাম। দুই নারীর গল্প এটি। আমাকে জয়িতা স্যান্যাল এর মতো এত দারুণ একটি চরিত্র দেওয়ার জন্য অনেক ধন্যবাদ। রানা দা আর সুদেষ্ণা দির সঙ্গে আমার দ্বিতীয় কাজ এটি। কী যে ভালো লাগে তোমাদের সঙ্গে কাজ করতে। কী মসৃণ ভাবে কাজ হয়।’

এই ছবিতে সন্দীপ্তার সঙ্গে দেখা যাবে অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীকেও। তাঁর সম্পর্কে সন্দীপ্তা লিখেছেন, ‘খুব উত্তেজিত ছিলাম তোমার সঙ্গে কাজ করব বলে। খুব খুব ভালো লাগল, কত কিছু শিখতে পারলাম।’ এই ছবিতে দেখা যাবে কিঞ্জল নন্দাকেও। সন্দীপ্তার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছবির শুটিং ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। নতুন চরিত্রে তাঁকে দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন তাঁর অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Related Articles