whatsapp channel

Sara Ali Khan: ঘাম ঝরানো শরীরচর্চায় ব্যস্ত সারা, উষ্ণতার ঝড় নেট দুনিয়ায়

গত দুই সপ্তাহ ধরে লাগাতার খবরের শিরোনাম দখল করে থেকেছেন ‘প্রিন্সেস পতৌদি’ সারা আলি খান (Sara Ali Khan)। শুরুটা হয়েছিল ‘আইফা’-র মাধ্যমে। চলতি বছর আবু ধাবিতে অনুষ্ঠিত হয়েছে ‘আইফা’। সেখানে…

Avatar

গত দুই সপ্তাহ ধরে লাগাতার খবরের শিরোনাম দখল করে থেকেছেন ‘প্রিন্সেস পতৌদি’ সারা আলি খান (Sara Ali Khan)। শুরুটা হয়েছিল ‘আইফা’-র মাধ্যমে। চলতি বছর আবু ধাবিতে অনুষ্ঠিত হয়েছে ‘আইফা’। সেখানে অবসর সময় সুইমিং পুলে কাটিয়েছেন সারা। তাঁর রামধনু রঙের বিকিনি পরা ছবি আপাতত নেটদুনিয়ায় ভাইরাল। তার রেশ কাটতে না কাটতেই ব্রালেটে নজর কেড়েছেন সারা। অফ হোয়াইট ব্রালেট ও ট্রাউজারে সারার বোল্ড ছবি তুলেছেন সেলিব্রিটি ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠ (Rohan Shreshtha)। তবে স্টাইলিশ হওয়ার জন্য ফিট থাকার বার্তা দিতে সারার ফিটনেস ট্রেনার নম্রতা পুরোহিত (Namrata Purohit) এবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁর ওয়ার্কআউট ভিডিও।

ভিডিওতে সারাকে একটি জিম ইকুইপমেন্ট নিয়ে ওয়ার্কআউট করতে দেখা যাচ্ছে। কখনও ইকুইপমেন্টটি তিনি মাথার উপর তুলছেন। কখনও বা মাটিতে রেখে পুশ-আপ করছেন। তাঁর পরনে রয়েছে বেগুনি রঙের স্পোর্টস ব্রা ও শর্টস। অত্যন্ত মনোযোগ দিয়ে ওয়ার্কআউট করছেন সারা। নম্রতা ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, সারার কোনো ‘অফ ডে’ থাকে না। নম্রতা সেলিব্রিটি ফিটনেস ট্রেনার। বলিউডের একাধিক নায়িকাকে ট্রেইন করেন তিনি।

অপরদিকে শোনা যাচ্ছে, ‘ড্রিমগার্ল টু’ ফিল্মে আয়ুষ্মান খুরানা (Ayushman Khurana)-র বিপরীতে দেখা যেতে পারে সারাকে। প্রথমে এই চরিত্রের জন্য তেজস্বী প্রকাশ (Tejashwi Prakash) -এর নাম ভাবা হলেও প্রযোজক ও পরিচালকদের পছন্দ সারাকেই। এখনও অবধি প্রাথমিক পর্যায়ে কথাবার্তা চলছে। চূড়ান্ত সিদ্ধান্ত খুব শীঘ্রই জানাবে প্রযোজনা সংস্থা।

সারাকে শেষবার দেখা গিয়েছিল ‘আতরঙ্গি রে’ ফিল্মে। এই ফিল্মে তাঁর বিপরীতে অক্ষয়কুমার (Akshay Kumar) ও ধনুশ (Dhanush) অভিনয় করেছিলেন। অক্ষয়ের সাথে সারার অসমবয়সী জুটি প্রথমে কটাক্ষের শিকার হলেও পরে দেখা যায় চিত্রনাট্য অনুযায়ী পরিচালকের সিদ্ধান্ত সঠিক। এছাড়াও লক্ষ্মণ উটেকর (Laxman Utekar) পরিচালিত একটি ফিল্মে ভিকি কৌশল (Vicky Kaushal)-এর বিপরীতে দেখা যাবে সারাকে। তবে এই ফিল্মের নাম এখনও ঠিক হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

whatsapp logo