BollywoodHoop Plus

Sayantani Ghosh: ছোট থেকেই স্তনের মাপ নিয়ে কটাক্ষ শুনতে হয়েছে, বিস্ফোরক সায়ন্তনী

‘গেহরাইয়াঁ’-র প্রোমোশনের সময় দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) জানিয়েছিলেন মাত্র পনের বছর বয়সে তাঁকে স্তন প্রতিস্থাপন করতে বলা হয়েছিল। এবার মুখ খুললেন সায়ন্তনী ঘোষ (Sayantani Ghosh)। সায়ন্তনী এর আগেও জানিয়েছিলেন তাঁকে বডি শেমিং-এর শিকার হতে হয়েছে। শৈশব থেকেই বডি শেমিং-এর শিকার হয়েছেন তিনি। এবার তিনি জানালেন, তাঁর স্তনের আকারের জন্য তাঁকে অত্যন্ত নোংরা মন্তব্য শুনতে হয়েছে।

সায়ন্তনী যখন টিনএজার ছিলেন, তখন তাঁকে এক মহিলা বলেছিলেন, তাঁর স্তন সমান নয়। স্তনের আকার অনেকটাই বড়। তিনি বলেন, সায়ন্তনী নিশ্চয়ই অনেকবার যৌন সম্পর্ক স্থাপন করেছেন। কিন্তু সায়ন্তনী তখন ভার্জিন ছিলেন। তিনি বুঝতে পারছিলেন না, ওই মহিলা কেন এই কথা বলছেন! সায়ন্তনী বলেন, স্তনের আকার বড় হলেই অনেকে মনে করেন, মেয়েটি যৌন সম্পর্ক স্থাপন করেছেন। কিন্তু সেদিন তিনি ওই মহিলার কথায় ভয় পেয়েছিলেন। এই কথা তাঁর মনে ক্ষত তৈরি করেছিল।

কয়েক মাস আগে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছিলেন সায়ন্তনী। তিনি লিখেছিলেন ‘আস্ক মি এনিথিং’ সেশনে তাঁকে এক ব্যক্তি স্তনের মাপ জানতে চেয়ে নোংরা মেসেজ করেছিলেন। সায়ন্তনী জানান, নারীরাও অন্য নারীর স্তন নিয়ে বডি শেমিং করেন। একসময় পুরুষরা তাঁর স্তনের দিকে তাকিয়ে থাকলে অন্য মেয়েদের মতো সায়ন্তনীও চুপ করে থেকেছেন। কিন্তু বর্তমানে তাঁর মনে হয় বডি শেমিং-এর জবাব দেওয়ার সময় এসেছে।

কলকাতায় মডেলিং-এর মাধ্যমে কেরিয়ার শুরু করলেও একসময় মুম্বই পাড়ি দেন সায়ন্তনী। সেখানে একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। ‘নাগিন’, ‘তেরা ইয়ার হুঁ ম্যায়’, ‘মহাভারত’-এর মতো সিরিয়ালে অভিনয় করেছেন তিনি।

Related Articles