Bengali SerialHoop Plus

Sean Banerjee: মনের মানুষ কেমন হবে! সোজাসাপ্টা উত্তর শন বন্দ্যোপাধ্যায়ের

এই মুহূর্তে ছোট পর্দার সব থেকে জনপ্রিয় সুপুরুষ কে? এমন প্রশ্নের উত্তরে অনেকে সুপ্রিয়া দেবীর নাতি শন ব্যানার্জির নাম নেবেন। উচ্চতায় প্রায় ৬ ফুট কিংবা তার বেশি, তীক্ষ্ণ নাকের মুখের গড়ন, দুর্দান্ত ফিজিক, মিষ্টভাষী, এবং উপার্জন করেন। এরকম বয়ফ্রেন্ড কে না পেতে চায় বলুন। পিহুর পাশে ঋষিরাজকে দেখে অনেকেই ভাবেন যদি আমারও এরকম রোম্যান্টিক হ্যান্ডসম বয়ফ্রেন্ড হতো। সে আপনার পছন্দ হতেই পারে শনকে। কিন্তু, শনের পছন্দের তালিকায় আপনি আছেন কি? কেমন নারী পছন্দ শনের? আদৌ কি প্রেম করছেন নাকি খুঁজছেন?

শন এখনও সিঙ্গেল আর happy to be single.. তাহলে কি আপনি শনের প্রেমে হাবুডুবু খাচ্ছেন? চাইলে প্রপোজ করতেও পারেন, যদিও এটা আপনার ব্যাক্তিগত ইচ্ছা। কিন্তু, শনকে প্রপোজ করার আগে আপনাকে ভেবে দেখতে হবে আপনি কতটা বিশ্বাসী, অর্থাৎ শনের পছন্দ এমন মানুষকে যাকে বিশ্বাস করা যায় চোখ বুজে। ওই এক কথায় প্রেমে অন্ধ হয়ে যাওয়ায় শন বিশ্বাসী।

কিছুদিন আগে, শনকে তৃতীয় ব্যক্তি হিসেবে বলি দেওয়া হচ্ছিল। যদিও শন জানিয়ে দেন কারোর সম্পর্ক ভাঙার পিছনে তিনি নেই। অর্থাৎ টলি পাড়ায় সম্পর্ক ভাঙার পিছনে শন একেবারেই শূন্য। বরং সেই সময় গোয়ার সমুদ্রের হওয়ায় গা ভাসাচ্ছিলেন তিনি।

তাহলে কি শন প্রেম করছেন? উত্তরে তিনি সাফ জানান যে তিনি সিঙ্গেল। তাই বলে যে মিঙ্গেল হতে চান না এমনটা নয়। শরীর ও মনের প্রয়োজনে নিশ্চয় প্রেম করবেন। তবে এখন কেরিয়ারে মন দিয়েছেন তিনি, পাশাপাশি এও বলেছেন একটা সময় মেয়েদের প্রপোজ করেছিলেন কিন্তু রিজেক্ট হয়ে গিয়েছেন, পরে তারাই প্রপোজ করে আবার। যদিও এসব ঘটনা কৈশোরের সময়ের, এই মুহূর্তে হ্যান্ডসাম শন এক্কেবারে সিঙ্গেল।