whatsapp channel

Relationship Tips: সুখী দাম্পত্যের ৭টি গোপন রহস্য খুলতে পারে আপনার ভাগ্যের তালা

দাম্পত্যে অসুখ তৈরি হয়েছে? রোগ বাসা বেঁধেছে? ভাবছেন দাম্পত্য সমস্যা এড়িয়ে কিভাবে সুখে থাকা যায়? তাহলে এই আর্টিকেল নিঃসন্দেহে আপনারই জন্য। বিয়ের আগে থেকেই জেনে নিতে হবে সুখী দাম্পত্যের কিছু…

Avatar

দাম্পত্যে অসুখ তৈরি হয়েছে? রোগ বাসা বেঁধেছে? ভাবছেন দাম্পত্য সমস্যা এড়িয়ে কিভাবে সুখে থাকা যায়? তাহলে এই আর্টিকেল নিঃসন্দেহে আপনারই জন্য। বিয়ের আগে থেকেই জেনে নিতে হবে সুখী দাম্পত্যের কিছু টিপস্। যদিও আগেকার দিনে মা ঠাকুমারা কিছু না কিছু টিপস্ দিতেন, কিন্তু আজকের দিনে মেয়েরাই সেভাবে কোনো টিপস্ শুনতে চান না। শুধু মেয়েরা নয়, ছেলেদের তো কখনোই কিছু শেখানো হয় না বিয়ের আগে। চলুন, আজ বরং সুখী দাম্পত্যের কিছু রহস্য জেনে নিই যেগুলি পুরুষ ও নারী উভয়ের জন্য প্রযোজ্য।

১) একে অপরের সঙ্গে নরম ভাবে কথা বলা এবং শ্রদ্ধা সহ আচরণ করা।

৩) একে অপরকে মিষ্টি নাম দিন। সেই নামেই ডাকুন।

৪) খাওয়া দাওয়া থেকে পোশাক এবং পছন্দ অপছন্দ সব কিছুর উপর নজর রাখুন এবং নিজে জানুন, তাহলেই মনের মানুষ আপনার উপর ভরসা করতে পারবে।

৫) পরিবারের অন্য কোনো সদস্যকে নিয়ে কটূক্তি প্রকাশ নয়। যেটা হচ্ছে সেটা সঙ্গীকে দেখতে দিন, নিজে থেকে বুঝতে দিন।

৬) একে অপরের জন্মদিন, বা অন্য কোনো স্পেশ্যাল মুহূর্ত মনে রাখুন। সারপ্রাইজ দিন। হাতে হাত রেখে মাঝে মধ্যে বেরিয়ে আসুন, টুকটাক কিছু খান।

৭) ভবিষ্যতে যাই করুন না কেন সমস্ত প্ল্যানে সঙ্গীকে রাখুন। মতামত নিন। এগিয়ে চলুন।

Disclaimer: উপরের সমস্ত টিপস্ মেনে চলার আগে নিজের বিদ্যা ও বুদ্ধির উপর জোর দিন। কোনো তথ্য গ্রহণ করার পূর্বে নিজস্ব বিবেচনা করা প্রয়োজন।

whatsapp logo