whatsapp channel

Sidharth-Shehnazz: সিদ্ধার্থের কথা ভেবেই আমি সবসময় মনেপ্রাণে সুস্থ থাকি: শেহনাজ গিল

সিদ্ধার্থ শুক্লার রেখে যাওয়া জীবনবোধ, সুখস্মৃতি এইগুলির ওপরই খড়কুটোর মত ভর করে বেঁচে আছেন শেহনাজ গিল। সিদ্ধার্থের বলে যাওয়া প্রতিটি কথাই তাঁকে নতুন ভাবে বাঁচার প্রেরণা দেন। তাঁর সোশ্যাল মিডিয়ায়…

Avatar

HoopHaap Digital Media

সিদ্ধার্থ শুক্লার রেখে যাওয়া জীবনবোধ, সুখস্মৃতি এইগুলির ওপরই খড়কুটোর মত ভর করে বেঁচে আছেন শেহনাজ গিল। সিদ্ধার্থের বলে যাওয়া প্রতিটি কথাই তাঁকে নতুন ভাবে বাঁচার প্রেরণা দেন। তাঁর সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট কিংবা রিয়ালিটি শো তে রাখা মন্তব্য সবেতেই তিনি বোঝান তাঁর মনের মানুষটিকে কতটা মিস করেন তিনি। যদিও তিনি নিজেকে সামলে উঠতে পারেন। যতটা সম্ভব নিজেকে ভেঙে পরতে দেন না। কিন্তু প্রিয় মানুষটির কথা কি না ভেবে থাকা যায়? যদিও নিজেকে শক্ত করে তুলছেন শেহনাজ।

সম্প্রতি শিল্পা শেট্টির নতুন চ্যাট শোয়ের ঝলক সামনে এসেছে। যেখানে শেহনাজ প্রকাশ্যে অকপটে স্বীকার করেছেন তাঁর ভালো থাকার রসদ সিদ্ধার্থ। তাঁর জন্যই তিনি মনে ও প্রাণে সুস্থ।তিনি সেই চ্যাট শোতে এসে বলেন সিদ্ধার্থ সব সময় যাতে তিনি খুশি থাকেন সেটাই দেখতে চায়। আর এতেই তিনি সর্বদা ফিট থাকেন।সবসময় তাঁর হাসিমুখ পছন্দ করতেন সিদ্ধার্থ। এই ইচ্ছে কে মর্যাদা দিতে নতুন ভাবে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছেন শেহনাজ। ১১ই মার্চ থেকে দেখা যাবে এই শো।

শিল্পা শেট্টিকে তাঁর ফিট এবং ভালো থাকার গল্প বলতেই আসছেন শেহনাজ। যেখানে জন আব্রাহাম, রকুল প্রীত, জ্যাকলিনের মত বড় বড় তারকারা তাদের ফিটনেস এর হাঁড়ি ভাঙবেন। এছাড়াও মানসিক এবং শারীরিক সুস্থতার গুরত্বপূর্ণ আঙ্গিক গুলি নিয়ে চর্চা করবেন তাঁরা।

গত বছর সেপ্টেম্বরে বছর চল্লিশের তরতাজা এক যুবক সিদ্ধার্থ শুক্লার আকস্মিক প্রয়াণ নাড়িয়ে দিয়েছিল গোটা দেশকে। নিজের সবচেয়ে প্রিয় মানুষটির শেষ যাত্রায় তাঁকে শোকে ভেঙে পড়তে দেখা যায়। প্রিয় সিডের নিথর দেহের পাশে কান্নায় ভেঙে পড়েন তিনি। দাদা শেহবাজ তাঁকে সামলান। প্রিয় মানুষটির বিয়োগ সত্যিই খুব বেদনাদায়ক। যে বিয়োগযন্ত্রনা তাঁকে আজীবন বয়ে বেড়াতে হবে।

তবুও কাজে ফিরছেন শেহনাজ। তাঁর চেনা ছন্দে ঢিমেতালে অভ্যস্ত হয়ে উঠছেন। তাঁর কাজের মাধ্যমে বেঁচে থাকুক সিদ্ধার্থ এটাই তাঁর ইচ্ছে। বিগ বসের ঘর কত সম্পর্ক জুড়ে দেয়। তাঁদের সম্পর্কের বেড়ে ওঠার সাক্ষী সেই ঘর। তাঁরা হয়ে ওঠেন সকলের ভালোবাসার ‘সিডনাজ’। বাগদানও নাকি সম্পন্ন হয় তাঁদের। কিন্তু সবই নিয়তির করুণ নিদান!

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media