whatsapp channel

Shilpa Shetty: পোশাক বিভ্রাটের শিকার শিল্পা শেঠি, একটুর জন্য লজ্জার হাত থেকে মিলল রেহাই, ভাইরাল ভিডিও

বয়স যেন আজকের দিনে কোনো ব্যাপার নয়। বয়স যত বাড়বে আপনার গ্ল্যামার তত বাড়বে। শুধু গ্ল্যামার নয়, ড্রেসের বহর দিনদিন পাল্টে যাবে। মানে বয়স বেশি তো ড্রেস ছোট বা কাটা…

Avatar

Advertisements
Advertisements

বয়স যেন আজকের দিনে কোনো ব্যাপার নয়। বয়স যত বাড়বে আপনার গ্ল্যামার তত বাড়বে। শুধু গ্ল্যামার নয়, ড্রেসের বহর দিনদিন পাল্টে যাবে। মানে বয়স বেশি তো ড্রেস ছোট বা কাটা ফাটা এই আর কি। আসলে আমরা প্রত্যেকেই কম বেশি যৌবন হারাতে ভয় পাই। সেইজন্য বিউটি পার্লারে অহেতুক ভিড় হয়, অনলাইন শপিং বেড়ে গিয়েছে, চাকচিক্য বেড়ে গেছে। সাদামাটা জীবন থেকে পোশাক কোনোটাই মনে ধরে না, কারণ এসবই বার্ধক্যকে মনে করিয়ে দেয়। এক্ষেত্রে যদি কেউ সেলিব্রিটি হয় তবে তো ভয় তার পিছু নেয় সর্বক্ষণ। এই বুঝি বুড়ি হয়ে গেলাম। সেইজন্য যত ছোট, রঙিন, কাটা পোশাক পরা যায় ততই মঙ্গল।

Advertisements

সেলিব্রিটি বলতেই উঠে আসছে এক পুরোনো সেলিব্রিটির কথা। বর্তমানে তার বয়স প্রায় ৪৭. একটা সময় বলিউডে বেশ কয়েকটি হিট সিনেমা উপহার দেন। কিছুদিন আগেও স্বামীর কীর্তিকলাপ এর জন্য বারবার সংবাদের শিরোনামে উঠে আসেন। এও খবর রটে যায় যে তাদের বিচ্ছেদ হবে। কিন্তু, কোথায় কি? স্বামী পর্ণ বানিয়েও হিট, এবং স্ত্রী অর্থাৎ ধরকন গার্ল শিল্পা এখনও তার স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে বিন্দাস সংসার করছেন।

Advertisements

বড় পর্দায় শিল্পাকে দেখা না গেলেও বিভিন্ন রিয়্যালিটি শোতে দেখা যায়। প্রায় সময় বিচারকের আসনে থাকেন তিনি। তবে, সম্প্রতি ‘নিকাম্মা’ নামক এক হিন্দি সিনেমায় অবনি নামে এক চরিত্রে অভিনয় করেছেন শিল্পা; এটি পরিচালনা করেছেন সাব্বির খান। এছাড়াও তিনি রোহিত শেঠির নতুন ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’র শুটিং করছেন।

Advertisements

সম্প্রতি এই স্টাইলিশ অভিনেত্রীকে পাওয়া গেল একটি ছোট্ট পোশাকে। গাড়ি থেকে নামতেই ক্যামেরার মুখোমুখি হতে হয়। শিল্পের পরনে এমনই পোশাক ছিল যা ক্রমশ উপরে উঠে কুচকে যাচ্ছিল। অভিনেত্রী তাই পোশাক নিয়ে একেবারেই স্বাচ্ছন্দ্য ছিলেন না। থেকে থেকেই তিনি ড্রেস ঠিক করছিলেন। কখনো বুকের দিকে টানছিলেন তো কখনো পেটের দিকে টেনে ঠিক করছিলেন। মোদ্দা কথা হল, পোশাক বিভ্রাটের মুখে বলিউড তারকা। দেখুন ভিডিও।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Advertisements