BollywoodHoop Plus

Shilpa Shetty: ছোট্ট মেয়েকে মাস্ক না পরিয়েই এয়ারপোর্টে শিল্পা শেঠি, দায়িত্বহীনতায় জুটলো তুমুল নিন্দা

চলতি বছর বিতর্ক শিল্পা শেঠি (Shilpa Shetty)-র পিছু ছাড়ছে না। একদিকে তাঁর স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) জড়িয়ে পড়েছেন পর্ণোগ্রাফি কান্ডে। তিনি এই মুহূর্তে জামিনে মুক্ত থাকলেও বিষয়টি বিচারাধীন। অপরদিকে শার্লিন চোপড়া (Sherlyn Chopra)-র দাবি, শিল্পা সব জেনেও মুখ বুজে আছেন। ইতিমধ্যেই মেয়ে সামিশা (Samisha) -র মুখের মাস্ক নিয়ে বিতর্কে জড়ালেন শিল্পা।

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়ি থেকে নামার সময় শিল্পা নিজের মুখে মাস্ক পরে নিলেও একরত্তি সামিশার মুখে কোনো মাস্ক নেই। এদিকে মুম্বইয়ে হানা দিয়েছে ওমিক্রন। এই ভাইরাসে শিশুদের সংক্রামিত হওয়ার আশঙ্কা যথেষ্টই রয়েছে। এমনকি এখনও অবধি শিশুদের জন্য কোনো ভ্যাক্সিন আসেনি। এমতাবস্থায় সামিশার মুখে মাস্ক না থাকায় তার সঠিক যত্ন নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, সামিশার জন্ম শিল্পার গর্ভ থেকে নয়, সারোগেসির মাধ্যমে, সেই কারণেই কি তার প্রতি শিল্পা এই প্রকার অবহেলা করছেন। অনেকের মতে, সামিশা কন্যাসন্তান হওয়ার কারণে শিল্পার পছন্দ নয়। এমনকি অনেকে বলতে শুরু করেছেন, শিল্পা ক্যামেরার সামনে সামিশার প্রতি ভালোবাসা দেখালেও অন্দরের ছবি অন্য। কিন্তু শিল্পা বরাবরের মতোই ট্রোলিং-এর উত্তর দেননি।

নবরাত্রি উপলক্ষ্যে শিল্পা ও তাঁর পুত্র ভিয়ান (Viaan) ও কন্যাসন্তান সামিশার আরতি করার ছবি ভাইরাল হয়েছিল। কিন্তু সেই ছবিতে সামিশার প্রতি শিল্পার ব্যবহার দেখে মনে হয়েছিল ভিয়ান ও সামিশার মধ্যে তিনি কোনো পার্থক্য করেন না।

চলতি বছর জুলাই মাসে পর্ণোগ্রাফি কান্ডে রাজ গ্রেফতার হওয়ার ফলে তার আঁচ এসে পড়েছিল শিল্পার কেরিয়ারেও। বিনা নোটিশে শিল্পাকে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসাডরের পদ থেকে সরিয়ে দিয়েছিল ভারতের অন্যতম নামী প্রসাধনী ব্র্যান্ড ‘মামাআর্থ’। এই মুহূর্তে তাদের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর সারা আলি খান (Sara Ali Khan)। তবে শিল্পাকেও আবার এই ব্র্যান্ডের মডেল হিসাবে ফিরিয়ে আনা হয়েছে। এর পাশাপাশি বর্তমানে রিয়েলিটি শো ‘ইন্ডিয়া’স গট ট‍্যালেন্ট’-এর বিচারকের আসনে দেখা যাচ্ছে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles