Hoop Life

Lifestyle: শুকনো লঙ্কার সহজ টোটকায় জীবনে ফিরবে আনন্দ

অনেকেই জানি না শুকনো লঙ্কা টোটকা আমাদের জীবনের সমস্ত সমস্যাকে একেবারে নিমেষের মধ্যে উধাও করে দিতে পারে। তাই আর দেরি না করে চটজলদি দেখে ফেলুন শুকনো লঙ্কা টোটকা।

১) রোগ সারাতে শুকনো লঙ্কা টোটকা – যদি কোনও ব্যক্তি দীর্ঘদিন ধরে ঘরে অসুস্থ থাকেন তার সেই বিছানার বালিশের নীচে পাঁচটি শুকনো লাল লঙ্কা সাদা কাপড়ে বেঁধে রেখে দিতে হবে। কিছুদিন পর থেকেই আপনি পরিবর্তন বুঝতে পারবেন।

২) নজর দোষ কাটাতে শুকনো লঙ্কার টোটকা – কু নজর দোষ কাটাতে সাতটি শুকনো লঙ্কা নিয়ে নিয়ে হাতের মুঠো করে নিয়ে যার নজর দোষ লেগেছে। তার মাথার চারিদিকে পাঁচবার এই শুকনো লঙ্কা ঘুরিয়ে নিন। এর পর আগুন জ্বালিয়ে লঙ্কাগুলি পুড়িয়ে ফেলুন।

৩) সফলতা অর্জনে শুকনো লঙ্কার ভূমিকা – আপনাকে লাল লঙ্কার ২১ টি বীজ নিন এবং একটি জগের মধ্যে রাখুন, একেবারে ভর্তি করে জল ঢেলে দিতে হবে। পড়েই জোক মাথার চারপাশে ৭ বার ঘুরিয়ে বাইরে ফেলে দিতে হবে।

৪) ধনসম্পত্তি বৃদ্ধিতে শুকনো লঙ্কা টোটকা – সাতটি শুকনো লঙ্কা একটি সাদা রুমাল বেঁধে রুমালকে করে রাখুন। কিছুদিন পরেই আপনি তফাৎ বুঝতে পারবেন। আপনি এই টোটকাগুলি ব্যবহার করলে কখনো ধন সম্পত্তির অভাব হবে না। দরিদ্র ব্যক্তিকে আটা ও লাল লঙ্কা দান করুন।

৫) নেতিবাচক শক্তি দূর করতে সাহায্য করে শুকনো লঙ্কা টোটকা – আপনার বাড়ির প্রধান দরজায় লেবু এবং লাল শুকনো লঙ্কা বেঁধে রেখে দিন। এটি কোনোভাবেই নেতিবাচক শক্তি আপনার গৃহে প্রবেশ করতে পারবে না। উল্টো দিকে পজিটিভ শক্তি আপনার গৃহে একেবারে ঘিরে থাকবে।

৬) শত্রুকে পরাজয়ে শুকনো লঙ্কা টোটকা – রাতে আপনি মাটি খুঁড়ে পাঁচটি লাল লঙ্কা রেখে একটি কাগজের মধ্যে আপনার শত্রুর নামটি লিখে দিন। সবকিছু নিয়ে মাটির মধ্যে পুঁতে ভালো করে মাটি চাপা দিয়ে দিন।

Related Articles