whatsapp channel

Lifestyle: যে ৫টি জিনিস ঘুম থেকে উঠে দেখলে পকেট ভরপুর থাকবে সর্বদা

সকালবেলা ঘুম থেকে উঠে যদি এই পাঁচটি জিনিসের মধ্যে যে কোনো একটি জিনিস দেখতে পান বা শুনতে পান তাহলে জানবেন আপনার অর্থভাগ্য ফিরে গেছে। তাই আর দেরি না করে চটজলদি…

Avatar

Advertisements
Advertisements

সকালবেলা ঘুম থেকে উঠে যদি এই পাঁচটি জিনিসের মধ্যে যে কোনো একটি জিনিস দেখতে পান বা শুনতে পান তাহলে জানবেন আপনার অর্থভাগ্য ফিরে গেছে। তাই আর দেরি না করে চটজলদি দেখে ফেলুন এই পাঁচটি জিনিস কি। মা লক্ষ্মীর কৃপা পেতে অবশ্যই এই জিনিসগুলো আপনি যদি একবার দেখতে পারেন তাহলে আপনাকে আর পিছন ফিরে তাকাতে হবে না। তবে অনেকেই এগুলোকে কুসংস্কার ভাবেন, যারা কুসংস্কার ভাবেন তাদের জন্যই লেখাটি নয়, মনে বিশ্বাস না থাকলে কখনোই এগুলো দেখে ভাববেন না, আপনার অর্থভাগ্য ফিরে যাবে। আর মনে যদি একবার বিশ্বাস করে এগুলো মানেন তাহলে দেখবেন অবশ্যই আপনি আপনার ফলাফল ফিরে পাচ্ছেন।

Advertisements

১) কোন বিবাহিতা মহিলাকে যদি দেখেন আপনি যে সকালবেলা পুজোর থালা নিয়ে যাচ্ছেন অথবা তাকে যদি স্নান সেরে সিঁদুর পরতে দেখেন, তাহলে এগুলো আপনার জন্য অত্যন্ত শুভবার্তা বয়ে আনবে। আপনার গৃহে টাকা পয়সার কোন অভাব হবে না।

Advertisements

২) যদি সকালবেলা ঘুম থেকে উঠে নিজের হাতের তালু দেখেন, তাহলে বাস্তুবিদরা মনে করেন, এটি আপনার জন্য অত্যন্ত শুভ বার্তা বয়ে নিয়ে আসবে।

Advertisements

৩) সকালবেলা ঘুম থেকে উঠে পাখির কলকাকলি বা কিচিরমিচির আপনার জন্য অত্যন্ত শুভ। সকাল বেলা ঘুম থেকে উঠে ঘরের জানলা, দরজা খুলে দিন। আর পাখির ডাক শুনলে বুঝতে পারবেন আপনার জীবন অনেকাংশে ভালো হতে চলেছে।

Advertisements

৪) সকালবেলা ঘুম থেকে উঠে যদি চোখের সামনে সাদা ফুল বা হাতি দেখতে পান, যদিও হাতি দেখতে পাওয়াটা খুবই আশ্চর্যজনক ঘটনা। কিন্তু যেখানে হাতি পাওয়া যায় সেখানে যদি সকালবেলা ঘুম থেকে উঠে হাতি দেখতে পান, তাহলে বুঝতে পারবেন আপনার জীবন কিন্তু অনেকাংশে ভালো হতে চলেছে।

৫) সকালবেলা ঘুম থেকে উঠে যদি কাউকে দেখেন ঘর, বারান্দা পরিষ্কার করতে বা রাস্তা পরিষ্কার করতে, তাহলে এটিও কিন্তু আপনার জন্য অত্যন্ত শুভ।

whatsapp logo
Advertisements