Lifestyle: এক টুকরো ফটকিরি দিয়েই হবে কেল্লাফতে, নিমেষে গায়েব হবে আর্থিক সমস্যা

Avatar

HoopHaap Digital Media

শুনতে অবাক লাগলেও আর্থিক সঙ্কট থেকে যদি মুক্তি পেতে চান, তাহলে এক টুকরো ফটকিরির টোটকা আপনার জীবনে ব্যবহার করে দেখতে পারেন। দেখবেন, ফটকিরির গুনে আপনি আপনার আর্থিক সঙ্কট থেকে নিজেকে মুক্ত করতে পেরেছেন। ফটকিরি সঠিক ব্যবহারে আপনি আপনার জীবনের অর্থ সংকট থেকে সহজেই নিজেকে সরিয়ে আনতে পারবেন।

অনেক প্রাচীনকাল থেকেই জ্যোতিষশাস্ত্রের তন্ত্র সাধনা এবং বিভিন্নভাবে নানা কাজে ফটকিরি ব্যবহৃত হয়ে আসছে । এছাড়া ফটকিরি জল পরিশুদ্ধ করার জন্য অথবা বাস্তুতন্ত্রের যদি কোন সমস্যা থাকে, তাহলে ফটকিরি ব্যবহার করা যায় যদি বাথরুমে একটি বাটির মধ্যে জল দিয়ে এক টুকরো ফটকিরি রাখতে পারেন, তাহলে আপনার গৃহ থেকে নেগেটিভ এনার্জি সমস্ত দূরে চলে যাবে।

কোন সম্পত্তি লাভের আশায় ফটকিরির একটি ছোট্ট টোটকা প্রতিদিন পালন করতে পারেন, এক টুকরো ফটকিরি কালো কাপড়ের মধ্যে রেখে বাড়ির সদর দরজার সামনে ঝুলিয়ে রাখুন। তবে অবশ্যই মনে বিশ্বাস রেখে এই ছোট্ট কাজটি আপনাকে করতে হবে না হলে কিন্তু কোন কাজের সুফল আপনি পাবেন না। মনে অবিশ্বাস নিয়ে কোন কাজ করা উচিত নয়।

এই ছোট ছোট টোটকাগুলি কোনোভাবেই কোনো কুসংস্কার নয়, আমাদের আদি পুরুষরা এই ভাবেই ছোট ছোট ঘরোয়া টোটকা দিয়ে নিজেদের জীবনের বাধাগুলোকে অতিক্রম করে আসতে পেরেছে। তাই মনে বিশ্বাস রেখে এগুলো পালন করে দেখতেই পারেন। তবে পর পর ২১ দিন আপনাকে এটি রান্না করতে হবে। Hoophaap এর পাতায় কোনরকম কুসংস্কার কে প্রশ্রয় দেওয়া হচ্ছে না। শুধুমাত্র ভালোর জন্য কয়েকটা টোটকা বলে দেওয়া হচ্ছে।

Avatar