whatsapp channel

Lifestyle: যে ৬টি কারণে বিবাহিত পুরুষদের প্রতি আকৃষ্ট হন মহিলারা

এখন একটা ট্রেন্ড এসেছে যে বিবাহিত পুরুষদের প্রেমে হাবুডুবু খাচ্ছে আজকের প্রজন্মের মেয়েরা। একটা সময়ে মেয়েরা তাদের সমবয়সী ছেলেদের সঙ্গে প্রেম করতো, বিয়ে করতে চাইতো। এখন আমূল পরিবর্তন এসেছে। কম…

Avatar

এখন একটা ট্রেন্ড এসেছে যে বিবাহিত পুরুষদের প্রেমে হাবুডুবু খাচ্ছে আজকের প্রজন্মের মেয়েরা। একটা সময়ে মেয়েরা তাদের সমবয়সী ছেলেদের সঙ্গে প্রেম করতো, বিয়ে করতে চাইতো। এখন আমূল পরিবর্তন এসেছে। কম বয়সী মেয়েরা চাইছে বিবাহিত পুরুষদের বা একটু বয়স্ক পুরুষদের জীবনসঙ্গী হিসেবে। কী কারণ আছে এর পিছনে?

সম্ভাব্য কারণ গুলো হলো :-

১) দেখুন, অনেক অনেক আগে যখন বিয়ে হত তখন পুরুষদের বয়স বিচার্য বিষয় ছিল না। শুধু দেখা হত পুরুষদের আর্থিক দিক এবং সন্মান ও আধিপত্য। একজন পুরুষ ষাট বছর বয়সে গিয়েও বাবা হতে পারেন, কিন্তু একজন মহিলা পারেন না প্রাকৃতিক উপায়ে।

২) যেই পুরুষ যৌন সঙ্গমে পারদর্শী, উন্নত পেশীবহুল এবং আর্থিক অবস্থার দিক থেকে সবল সেই পুরুষ বিয়ের জন্য আদর্শ হিসেবে গণ্য করা হত। সেই পুরোনো ইতিহাস আবার ফিরে আসছে।

৩) একাধিক বিয়ের প্রচল আগেও ছিল। সন্তান না হলে ঘরে সতীন আসতো। এমনকি রাজ্য জয়ের পর সেই রাজ্যের মেয়েকে সসম্মানে নিজের পত্নীর দরজা দেওয়া হত।

সুতরাং, অতীতের হাতছানি রয়েছে। যতই সম্বন্ধ করে পাত্র দেখা হোক বা প্রেম করে, মেয়েদের পছন্দের পুরুষের কোনো বয়স হয় না।

৪) বিবাহিত পুরুষরা যৌন সঙ্গমে পারদর্শী হয় এবং তারা জানে কি কি ভাবে সঙ্গীকে শারীরিক তৃপ্তি দেওয়া যায়।

৫) বিবাহিত পুরুষরা নির্ভরযোগ্য হয়। বিয়ে করার কোনো সুযোগ থাকে না, তবে ভরপুর প্রেম করা যায়।

৬) বিবাহিত পুরুষরা বা বেশি বয়সের পুরুষরা আর্থিক দিক থেকে শক্ত সমর্থ হয়, তাই ভবিষ্যত জীবন আলোকময় হয়ে উঠতে পারে যদি একজন বয়স্ক ও বিবাহিত পুরুষের সঙ্গে প্রেম করা যায়।

উপরিক্ত ছয়টি পয়েন্ট ছাড়াও আরো অন্যান্য কারণ থাকতে পারে। তবে এই ছয়টি কারণ যথেষ্ট।

whatsapp logo