Advertisements

Sonakshi Sinha: গর্ভবতী হয়ে পড়ায় তড়িঘড়ি বিয়ে! অবশেষে সত্যিটা স্বীকার করলেন সোনাক্ষী

Nirajana Nag

Nirajana Nag

Follow

বলিউড তারকাদের বিয়ে নিয়ে কম চর্চা হয় না। বিয়ের পোশাক, ভেন্যু নিয়ে দিনের পর দিন ধরে চলে আলোচনা। সোনাক্ষী সিনহার (Sonakshi Sinha) বিয়ে নিয়েও চলছে অবিরাম চর্চা। তবে সেটা বিয়ের পোশাক আশাক নিয়ে নয়। ভিনধর্মী জাহির ইকবালকে বিয়ে করে তুমুল সমালোচনার মুখে পড়েছেন সোনাক্ষী। উপরন্তু বিয়ের পরপরই নবদম্পতিকে হাসপাতালে দেখেই শুরু হয়েছে নতুন জল্পনা। তবে কি সোনাক্ষী অন্তঃসত্ত্বা? সেই কারণেই কি হঠাৎ করে এমন তড়িঘড়ি বিয়ে?

বিবাহিত জীবন নিয়ে মুখ খুললেন সোনাক্ষী

সম্প্রতি নিজের নতুন বিবাহিত জীবন নিয়ে মুখ খোলেন সোনাক্ষী। তাঁর আগামী ছবি ‘কাকুদা’র প্রচারে গিয়ে বিয়ে পরবর্তী জীবন নিয়ে তিনি জানান, এর থেকে ভালো জীবন আগে ছিল না। তবে অনুভূতিটা আগের মতোই রয়েছে। সোনাক্ষীর কথায়, বিয়ের আগে তাঁর যে জীবন ছিল এখনো একই রকম আছে। কাজে ফিরতে পেরেও তিনি খুশি। এরপরেই অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন নিয়ে মজার ছলে কটাক্ষ শানান সোনাক্ষী।

সত্যিই কি অন্তঃসত্ত্বা সোনাক্ষী

অভিনেত্রী বলেন, বিয়ের পরে একটিই পরিবর্তন হয়েছে। সেটা হল, এখন তিনি হাসপাতালে যেতে পারেন না। কারণ হাসপাতালের বাইরে পা রাখলেই সবাই মনে করে তিনি অন্তঃসত্ত্বা। এর আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেখানে দেখা গিয়েছিল, মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতাল থেকে বেরিয়ে আসছেন সোনাক্ষী এবং জাহির। কিন্তু ক্যামেরা দেখেই তড়িঘড়ি গাড়িতে উঠে পড়েন তাঁরা। আর এই ক্যামেরা এড়াতে দেখেই তাঁদের নিয়ে শুরু হয় নয়া গুঞ্জন।

সোনাক্ষীর বিয়ের পরেই অসুস্থ শত্রুঘ্ন

তবে পরবর্তী কালে জানা যায়, সোনাক্ষীর বাবা শত্রুঘ্ন সিনহা ভর্তি হয়েছিলেন হাসপাতালে। প্রচণ্ড জ্বরের কারণে তিনি ভর্তি হন হাসপাতালে। তাঁকে দেখতেই হাসপাতালে গিয়েছিলেন সোনাক্ষী জাহির। পরে এ খবর সংবাদ মাধ্যমের কাছে স্বীকার করেন অভিনেত্রীর দাদা লব।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow