Hoop PlusTollywood

‘কপি হওয়ার জন্য প্রস্তুত থাকুন’, সিনেমায় সুযোগ পেতেই কাকে খোঁচা দিলেন সৌমিতৃষা?

অভিজিৎ সেন (Abhijit Sen) পরিচালিত ফিল্ম ‘প্রধান’-এর মাধ্যমে টলিউডে বড় পর্দায় ডেবিউ করেছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন দেব (Dev)। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)। ফিল্মটি প্রযোজনা করেছেন অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury)। তবে ছোট পর্দা থেকে হঠাৎই বড় পর্দায় পৌঁছে যাওয়ার ফলে নেতিবাচক একাংশ সৌমিতৃষার সমালোচনা করেছিলেন। অনেকেই বলেছিলেন, দেবের পা চেটে কাজ পেয়েছেন নায়িকা। কিন্তু দেব জানিয়েছিলেন, সৌমিতৃষা এই চরিত্রের জন্য মানানসই ছিলেন। ফলে তাঁকে বেছে নেওয়া হয়েছে। অপরদিকে সৌমিতৃষাও পাত্তা দেননি নেতিবাচক মন্তব্যকে। কিন্তু আচমকাই ইন্সটাগ্রাম স্টোরিতে তিনি পোস্ট করেছেন কিছু বিশেষ কথা।

তবে তা মিমের আকারে। এদিন ইন্সটাগ্রাম স্টোরিতে সৌমিতৃষা লিখেছেন, কেউ যদি কাউকে কপি করে তবে তা ভালো। আসল হলে কপি হওয়ার জন্য প্রস্তুত থাকা উচিত। অনেকেই মনে করছেন, সমালোচকদের কটাক্ষ করে এই কথা লিখেছেন সৌমিতৃষা। তবে তিনি যদি তা লিখতেন, তাহলে কপি হওয়া বা করার কথা আসত না। সম্ভবতঃ সৌমিতৃষার উদ্দেশ্য কপি করার অভিযোগ উঠেছে অথবা তাঁকে কেউ কপি করতে চাইছেন বলে মনে করছেন নায়িকা। এই কারণেই বার্তাবাহী পোস্টটি শেয়ার করেছেন তিনি। তবে এখনও অবধি কারও নাম করেননি সৌমিতৃষা।

এর আগে দেব অভিনীত ‘বাঘা যতীন’ ও জিৎ (Jeet) অভিনীত ‘ব্যুমেরাং’-এর প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন সৌমিতৃষা। কারণ সেই সময় শারীরিক ভাবে সুস্থ ছিলেন না তিনি। পাশাপাশি জি বাংলার ধারাবাহিক ‘মিঠাই’ নিয়ে যথেষ্ট ব্যস্ত ছিলেন তিনি। যে কোনো কাজেই একশো শতাংশ দিতে চান সৌমিতৃষা। ফলে ‘প্রধান’-এর প্রস্তাব তাঁর কাছে সঠিক মনে হয়েছিল। কারণ ‘মিঠাই’ তখন শেষের পথে। অপরদিকে ‘প্রধান’-এর শুটিং শুরু হতে কিছুটা দেরি ছিল। এই কারণে সৌমিতৃষাও নিজেকে সুস্থ করে তোলার জন্য কিছুটা সময় পেয়ে গিয়েছিলেন।

সম্প্রতি ‘প্রধান’-এর শুটিং শেষ করেছেন সৌমিতৃষা। এই ফিল্মের শুটিং হয়েছে নর্থ বেঙ্গলে। চলতি বছরের ক্রিসমাসের ছুটিতে মুক্তি পাবে ‘প্রধান’।

whatsapp logo