Hoop PlusBengali Serial

Soumitrisha Kundu: ‘মিঠাই’ ইমেজ ভেঙে বেরিয়ে আসতে চাই: সৌমিতৃষা কুন্ডু

Advertisements

কয়েক মাস আগেই অফ এয়ার হয়ে গিয়েছে ‘মিঠাই’। জি বাংলার এই ধারাবাহিক ঘরে ঘরে জনপ্রিয় করে তুলেছিল সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-কে। সৌমিতৃষা গত আড়াই বছর মিঠাই হয়েই বেঁচেছেন। এই অভিজ্ঞতা তাঁর জীবনে অনন্য। কারণ ‘মিঠাই’ ঘুরিয়ে দিয়েছে তাঁর কেরিয়ারের মোড়। সম্প্রতি বড় পর্দায় ডেবিউ করেছেন সৌমিতৃষা। অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury) প্রযোজিত ফিল্ম ‘প্রধান’-এ অভিনয় করছেন তিনি। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন দেব (Dev)। ফিল্মটি পরিচালনা করছেন অভিজিৎ সেন (Abhijit Sen)।

কিন্তু ‘প্রধান’ মুক্তি পাওয়ার আগেই সৌমিতৃষার কাছে এসেছে আরও একটি মুভির প্রস্তাব। তবে এখনও সবকিছু সুনিশ্চিত হয়নি। ফলে এই প্রসঙ্গে মুখ খুলতে নারাজ সৌমিতৃষা। তবে এর মধ্যেই তাঁর জন্য অপেক্ষা করছিল আরও একটি সুখবর। স্টার জলসার পথে হাঁটতে চলেছে জি বাংলা। স্টার জলসার মতো এই চ্যানেলেও হতে চলেছে পুরানো ধারাবাহিকের পুনঃসম্প্রচার। এখনও অবধি জি বাংলার ইতিহাসে ‘মিঠাই’ সবচেয়ে বেশি টিআরপির ধারাবাহিক। ফলে আবারও জি বাংলায় শুরু হতে চলেছে এই ধারাবাহিকের সম্প্রচার। তবে ‘মিঠাই’ সৌমিতৃষার কাছে মিডিয়া মারফত এই খবর পৌঁছালে তিনি মনে করেন, আসতে চলেছে ‘মিঠাই- 2’। ফলে ‘মিঠাই- 2’-এর নায়িকার উদ্দেশ্যে শুভেচ্ছা জানান তিনি। কিন্তু ভুল ভাঙে পরক্ষণেই।

কারণ সৌমিতৃষাই ওয়ান অ্যান্ড ওনলি মিঠাইরানী। ফলে ‘মিঠাই- 2’ নয়, সম্প্রচারিত হবে সৌমিতৃষা অভিনীত ‘মিঠাই’। এই খবর শোনার পর স্বাভাবিক ভাবেই যথেষ্ট উচ্ছ্বসিত সৌমিতৃষা। তবে তাঁর ইচ্ছা পুরানো চরিত্রদের নিয়ে তৈরি হোক ‘মিঠাই-2’। কিন্তু তা এখন নয়। কারণ বর্তমানে মিঠাই-এর ইমেজ ভেঙে বেরিয়ে আসতে চান সৌমিতৃষা।

আপাতত 22 শে ডিসেম্বর তারিখটি সৌমিতৃষার কাছে পাখির চোখ। কারণ ওই দিন মুক্তি পেতে চলেছে তাঁর প্রথম ফিল্ম ‘প্রধান’।