Hoop PlusTollywood

Srabanti Chatterjee: ছেলের লিভ ইনেও নেই আপত্তি, হবু বউমাকে বহুমূল্য উপহার শ্রাবন্তীর

ফিল্ম জগতের তারকা মানেই জনসমক্ষে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া। তবে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) যেন সবসময়ই লাইমলাইটের কেন্দ্রে রয়েছেন। তাঁর ব্যক্তিগত জীবন সবসময়ই আলোচনার বিষয়বস্তু হয়ে থাকে। জীবনে তিন তিন বার সম্পর্কে জড়িয়ে ব্যর্থতার মুখ দেখেছেন অভিনেত্রী। তবে মায়ের মতো ছেলে কিন্তু ওই পথে হাঁটেননি। শ্রাবন্তী পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়ও (Abhimanyu Chatterjee) সম্পর্কে রয়েছেন মডেল দামিনী ঘোষের (Damini Ghosh) সঙ্গে। তবে বিগত প্রায় ৫-৬ বছর ধরে এই একজনই তাঁর মনের মানুষ হয়ে রয়েছেন। দামিনীর সঙ্গে সম্পর্কটা বেশ ফলাও করেই নেট পাড়ায় প্রচার করেন অভিমন্যু।

ছেলের প্রেমের ব্যাপারে খুবই ‘সাপোর্টিভ’ মা শ্রাবন্তী। হবু বউমা দামিনীকে বেশ পছন্দ করেন তিনি। সম্প্রতি দামিনীর জন্মদিন উপলক্ষে ছেলে এবং তাঁর প্রেমিকার সঙ্গে থাইল্যান্ড উড়ে গিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দামিনীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। এবার দিলেন এক বহুমূল্য উপহার। নেট মাধ্যমে ছবি শেয়ার করে হবু শাশুড়িকে ভালোবাসায় ভরালেন আপ্লুত দামিনী। কী এমন উপহার দিলেন শ্রাবন্তী?

দামিনীর সোশ্যাল মিডিয়া স্টোরি থেকে জানা যাচ্ছে, একটি বহুমূল্য ব্যাগ উপহার পেয়েছেন তিনি। নামী ব্র্যান্ড Gucci-র একটি ব্যাগ ছেলের প্রেমিকাকে উপহার দিয়েছেন শ্রাবন্তী। ব্যাগের ছবি শেয়ার করে দামিনী লিখেছেন, শ্রাবন্তী তাঁর মন বোঝেন। বাড়ি ফিরে এমন একটি উপহার পেয়ে উচ্ছ্বসিত তিনি।

দামিনীর ইনস্টাগ্রাম স্টোরি

অনেক কম বয়সে মা হয়েছেন শ্রাবন্তী। অভিমন্যু তাঁর প্রথম বিয়ের সন্তান। ছেলের সঙ্গে তাই বন্ধুর মতোই মেশেন শ্রাবন্তী। মায়ের একাধিক ব্যর্থ সম্পর্কের কথা জানেন অভিমন্যু। ট্রোলের বিরুদ্ধে লড়াইয়ের সাহস যোগান তিনি শ্রাবন্তীকে। অভিমন্যুর প্রেম নিয়েও তাই কোনো আপত্তি নেই অভিনেত্রীর। তিনি স্পষ্টই জানিয়েছিলেন, এই বয়সটাই প্রেম করার। এমনকি অভিমন্যু এবং দামিনী যদি লিভ ইন সম্পর্কেও জড়ান তাহলেও তাঁর কোনো আপত্তি থাকবে না বলেই জানিয়েছিলেন শ্রাবন্তী। টলিউডের ‘কুল শাশুড়ি’ তিনি।

Related Articles