whatsapp channel

Sreeparna Roy: ‘রংমিলান্তি’ ধারাবাহিকে ফিরছেন না শ্রীপর্ণা, তবে অন্য সুখবর শোনালেন অনুরাগীদের

জনপ্রিয় সিরিয়াল ‘কড়িখেলা’-য় সকলের নজর কেড়েছিলেন শ্রীপর্ণা রায় (Sriparna Roy)। তবে এই সিরিয়ালের পর সোশ্যাল মিডিয়ায় শ্রীপর্ণাকে প্রায়ই দেখা গেলেও তাঁকে বড় পর্দা, ছোট পর্দা বা ওটিটি কোথাও দেখা যায়নি।…

Avatar

Advertisements
Advertisements

জনপ্রিয় সিরিয়াল ‘কড়িখেলা’-য় সকলের নজর কেড়েছিলেন শ্রীপর্ণা রায় (Sriparna Roy)। তবে এই সিরিয়ালের পর সোশ্যাল মিডিয়ায় শ্রীপর্ণাকে প্রায়ই দেখা গেলেও তাঁকে বড় পর্দা, ছোট পর্দা বা ওটিটি কোথাও দেখা যায়নি। তবে শোনা যাচ্ছে, দীর্ঘ সাত মাস পর জি বাংলার নতুন সিরিয়াল ‘রংমিলান্তি’-র মাধ্যমে আবারও ছোট পর্দায় দেখা যাবে শ্রীপর্ণাকে।

Advertisements

‘রংমিলান্তি’ প্রযোজনার দায়িত্বে রয়েছে সুরিন্দর ফিল্মস। কিন্তু শ্রীপর্ণা জানালেন, নভেম্বরে আবারও হয়তো কাজ শুরু করতে পারেন তিনি। তবে ‘রংমিলান্তি’ নামে কোনো ধারাবাহিকে তিনি অভিনয় করছেন না বলে জানিয়েছেন শ্রীপর্ণা। একই সুর সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিং রাণে (Nispal Singh Rane)-র কন্ঠে। তিনি জানিয়েছেন, এটি সম্পূর্ণ ভুয়ো খবর। ‘রংমিলান্তি’ নামে কোনো সিরিয়াল প্রযোজনা করছে না সুরিন্দর ফিল্মস। এমনকি নতুন সিরিয়াল প্রযোজনার কোনো পরিকল্পনাও বর্তমানে তাঁদের নেই।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Sriparna Roy (@siyara0604)

Advertisements

শ্রীপর্ণা জানালেন, আগামী ধারাবাহিকে হয়তো তাঁকে নায়িকার চরিত্রে দেখা যাবে না। কারণ তাঁর মতে, নায়িকা হলে জনপ্রিয়তা পাওয়া যায়। কিন্তু ছুটি পাওয়া যায় না। ফলে থাকে না পারিবারিক জীবন। ব্যক্তিগত জীবনেও দেখা দেয় সমস্যা।

Advertisements

29 শে এপ্রিল শেষ হয়ে গিয়েছে ‘কড়িখেলা’। এর মধ্যে সুদীপা (Sudipa Chatterjee)-র ‘রান্নাঘর’-এ শ্রীপর্ণা বিশেষ অতিথি হয়ে এসে নতুন রেসিপি রেঁধেছেন। তবে অভিনয়ে দেখা যাচ্ছে না তাঁকে। শ্রীপর্ণা জানিয়েছেন, তিনি সাইকোলজি নিয়ে পড়াশোনা করার পাশাপাশি বিভিন্ন কাউন্সেলিং মূলক কাজের সাথেও যুক্ত। আগামী সেপ্টেম্বর মাসে মা-বাবার সাথে দিল্লি, আগ্রা, হরিদ্বার সহ বিভিন্ন স্থানে ঘুরতে যাবেন শ্রীপর্ণা। এরপর চলে আসছে বাঙালির প্রিয় দূর্গোৎসব। ফলে নভেম্বরের আগে অভিনয়ে ফিরছেন না শ্রীপর্ণা। তবে এবার তাঁর একটি বিশেষ শর্ত রয়েছে।

ব্যক্তিগত ভাবে শ্রীপর্ণা চান, কোনো পরিচিত সহ-অভিনেতার সাথে কাজ করতে। কারণ এর আগে তাঁকে নায়কের ঘরে বসে সংলাপ মুখস্থ করতে বলা হত। তা করতে না চাইলেও প্রায় প্রতিদিনই তাঁর সাথে সেটে ভুল বোঝাবুঝি তৈরি হত। ফলে বিরক্ত হয়ে একসময় কাজ ছেড়ে দিতে চেয়েছিলেন শ্রীপর্ণা। তবে তাঁর সহ-অভিনেতা আনন্দ ঘোষ (Ananda Ghosh) এই সমস্যার জন্য দায়ী ছিলেন না বলে জানিয়েছেন শ্রীপর্ণা।

 

View this post on Instagram

 

A post shared by Sriparna Roy (@siyara0604)

whatsapp logo
Advertisements