Bengali SerialHoop Plus

Sreetama Baidya: অর্জুনদা নয়, বাস্তবে কাকে মন দিয়েছেন ‘তিতলি’! ফাঁস করলেন শ্রীতমা

জি বাংলার ‘মিলি’ (Mili) সিরিয়ালটি তেমন টিআরপি তুলতে না পারলেও ভালোই চর্চা হয় ধারাবাহিকটিকে নিয়ে। এই সিরিয়ালের হাত ধরেই প্রথম জুটি বেঁধেছেন অনুভব কাঞ্জিলাল এবং খেয়ালি মণ্ডল। এটাই অনুভবের প্রথম সিরিয়াল। আবার অন্যতম খলনায়িকা শ্রীতমা বৈদ্যেরও (Sreetama Baidya) এটাই প্রথম ধারাবাহিক। সোশ্যাল মিডিয়ার অত্যন্ত পরিচিত মুখ শ্রীতমাকে আগে দেখা গিয়েছে ডান্স বাংলা ডান্সে। তবে শোয়ের মাঝখানেই বাদ হয়ে যান তিনি। তারপরেই মিলি সিরিয়ালে এন্ট্রি নেন তিনি। সম্প্রতি দিদি নাম্বার ওয়ানে খেলতে এসেছিলেন শ্রীতমা।

মিলি সিরিয়ালে তিতলি চরিত্রে অভিনয় করছেন শ্রীতমা। অর্জুনের টিমের সদস্য হলেও বহুদিন ধরেই অর্জুন দাকে পছন্দ তার। তাই হঠাৎ করে মিলির সঙ্গে অর্জুনের বিয়ে হয়ে যাওয়াতে সে মিলির উপরে প্রচণ্ড খাপ্পা। দিদি নাম্বার ওয়ানে রচনা বন্দ্যোপাধ্যায়ের মুখোমুখি হয়ে শ্রীতমা বলেন, বাংলাদেশের এক ফ্যানপেজ থেকে তাঁকে মেসেজ করা হয়েছিল, তিতলি যেন অর্জুনকে ছেড়ে চলে যায়। মিলিকে যেন আর না জ্বালায়। শ্রীতমা বলেন, তিতলি চরিত্রটি যদি চলে যায় তাহলে ট্র্যাকটাই নষ্ট হয়ে যাবে। তাঁর অভিনয় দেখে মানুষ প্রভাবিত হচ্ছে, এটাই তাঁর কাছে বড় পাওনা। বাড়িতেও নাকি তাঁকে শুনতে হয়, এমন শয়তানি যেন বাস্তবেও না শুরু করে দেন তিনি।

শুধু পেশাগত দিক নয়, শ্রীতমার ব্যক্তিগত জীবনের টুকিটাকিও এদিন উঠে আসে প্রকাশ্যে। স্পেশ্যাল মানুষের প্রসঙ্গ উঠতেই শ্রীতমা জানান, এখনও তেমন স্পেশ্যাল কেউ হয়নি। পালটা রচনা প্রশ্ন করেন, মাকে ভয় পেয়ে কি চুপ করে রয়েছেন তিনি? শ্রীতমা অবশ্য বলেন, মা তাঁর বন্ধুর মতোই। তারপরেই অভিনেত্রীর মাকে প্রশ্ন করেন রচনা, মেয়ের মনের মানুষকে পছন্দ কিনা। শ্রীতমার মা অবশ্য রাখঢাক না করেই বলে দেন ‘হ্যাঁ’।

মিউজিক ভিডিওতে থাকা মানুষটাই কি শ্রীতমার প্রিয়জন? একসঙ্গে নাচছেন দুজন? উত্তরে শ্রীতমা বলেন, তিনিই বরং ওই মানুষটাকে নাচাচ্ছেন। উল্লেখ্য, মিউজিক ভিডিওতে সঙ্গীতশিল্পী রাহুল দত্তের সঙ্গে দেখা গিয়েছে শ্রীতমাকে। যদিও দুজনে সম্পর্কে রয়েছেন কিনা তা জানা যায়নি।

Related Articles