whatsapp channel

Srijit-Mithila: সৃজিতের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন প্রসঙ্গে মুখ খুললেন মিথিলা

ইদানিং চারিদিকে বিবাহ বিচ্ছেদ ও সম্পর্ক ভেঙে যাওয়ার কথা শুনতে পাওয়া যাচ্ছে। লকডাউনের সময় থেকে এই ঘটনা যেন ক্রমশ বাড়ছে। ফলে বিয়ের প্রতি আস্থা হারিয়ে ফেলছেন অনেকেই। তবে সৃজিত মুখার্জী…

Avatar

Nilanjana Pande

ইদানিং চারিদিকে বিবাহ বিচ্ছেদ ও সম্পর্ক ভেঙে যাওয়ার কথা শুনতে পাওয়া যাচ্ছে। লকডাউনের সময় থেকে এই ঘটনা যেন ক্রমশ বাড়ছে। ফলে বিয়ের প্রতি আস্থা হারিয়ে ফেলছেন অনেকেই। তবে সৃজিত মুখার্জী (Srijit Mukherji)-র টুইট নিয়ে আপাতত উত্তাল টলিউড।

সম্প্রতি সৃজিত ইংরাজিতে কয়েকটি বাক্য লিখেছিলেন যার মর্মার্থ ছিল ‘এখানে রাগের দরকার নেই, এখানে দোষারোপের প্রয়োজন নেই, এখানে কিছু প্রমাণ করার নেই। সবকিছুই এক রয়েছে, সৈকতে শুধুমাত্র একটি গাছ একা দাঁড়িয়ে রয়েছে। প্রায় একই সময়ে তাঁর স্ত্রী রাফিয়াত রাশিদ মিথিলা (Rafiath Rashid Mithila) নিজের কয়েকটি ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, কিভাবে তাঁর প্রেমিক জানবেন, সেই প্রেম সত্য ও ন্যায্য। প্রেমের জন্য তাঁর প্রেমিক কতদৃর যেতে পারেন? এই দুটি পোস্টের পর মিথিলা ও সৃজিতের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন তৈরি হয়।

কিন্তু এবার এই প্রসঙ্গে মুখ খুললেন স্বয়ং মিথিলা। তিনি জানালেন, বিবাহ বিচ্ছেদের গুজব সম্পূর্ণ ভিত্তিহীন। তাঁদের মধ্যে বিয়ে ভাঙার মতো কোনো ঘটনা ঘটেনি। সৃজিতের টুইট করা ওই বাক্যগুলি ছিল জোন বায়েজের লেখা ‘ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা’ গানের কিছু অংশ। ওই টুইটের সাথে সৃজিত নিজের একটি ছবি শেয়ার করেছিলেন।

ছবিতে সৃজিতকে দেখা যাচ্ছিল সি-বিচে ডালপালাহীন এক গাছে ভর দিয়ে দাঁড়িয়ে থাকতে। সমুদ্রের জলরাশির দিকে তাকিয়ে ছিলেন তিনি। 2019 সালে গোপনে বিয়ে করেছিলেন মিথিলা ও সৃজিত। এরপর সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিয়ের ছবি শেয়ার করেন তাঁরা। সম্প্রতি হইচই-এর ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’ -এর দ্বিতীয় সিজনে অভিনয় করতে দেখা গিয়েছে মিথিলাকে।

whatsapp logo