Hoop PlusTollywood

Subhashree Ganguly: দুধ সাদা ব্লাউজ গোলাপি শাড়িতে শুভশ্রী, মিষ্টি হাসিতে ষষ্ঠীর শুভেচ্ছা জানালেন সকলকে

ষষ্ঠী মানে হালকা সাজ, হালকা লিপস্টিক, ছোট্ট টিপ, অল্প গয়না আর নতুন শাড়ি। ঠিক এভাবেই সেজেছেন টলিপাড়ার মিষ্টি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়(Subhashree Ganguly)। চাইলে আপনিও অভিনেত্রীর সাজ অনুসরণ করতে পারেন।

পুজোর মুডে শুভশ্রী

ছেলে ইউভানকে নিয়ে শুভশ্রীর এটা দ্বিতীয়বারের শারদ উৎসব। করোনার দাপটে বিগত বছরে পুজো সেভাবে রঙিন হয়ে ওঠেনি, তবে এই বছর শুভশ্রী একেবারে সোনায় সোহাগা, একের পর এক মুভি রিলিজ থেকে বিদেশ ভ্রমণ। অবশেষে ঘরের মেয়ে ঘরে ফিরে পুজোয় মাতোয়ারা। তাই, ঢাকে কাঠি পড়তে না পড়তেই পুজোয় মেতেছেন রাজ পত্নী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দেখুন অভিনেত্রীর ষষ্ঠী’র সাজ…

দেবীর বোধন

ষষ্ঠী মানেই দেবীর বোধন। সেই বোধন শুরু হয়ে গিয়েছে, মানুষের মনে আনন্দ ভরপুর। করোনা’র জন্য মানুষ গত দুই বছর ধরে পুজো উপভোগ করতে পারেনি, কিন্তু এই বছর হল সেই সময় যেখানে দাপিয়ে ঘুরতে হবে, খেতে হবে, সাজতে হবে, পাল্লা দিয়ে আড্ডা বিনোদন সবটাই করতে হবে। কারণ, এটা শারদীয়ার পুজো, বাংলার মহোৎসব। প্রসঙ্গত, টলিউডের বহু অভিনেতা অভিনেত্রীরা এই সময় শ্যুটিং বন্ধ রাখেন। পরিবারের সঙ্গেই প্রায় প্রত্যেক অধিকাংশ সময় কাটান। কেউ থাকেন বন্ধুবান্ধব নিয়ে তো কেউ থাকেন কোর ফ্যামিলি নিয়ে। অবশ্য যাদের সিনেমা মুক্তি পেয়েছে পুজোর মুখে তাদের গল্প খানিকটা আলাদা। কারণ, তাদের মধ্যে কেউ প্রমোশনে ব্যস্ত থাকছেন তো কেউ মুভি মুক্তির পর দর্শকদের রেসপন্স নিয়ে চিন্তিত থাকেন। তবে, আশেপাশে যাই ঘটে যাক না কেন, পুজোর সময় নতুন পোশাক, একটু সেলফি না তুললে হয়?

শুভশ্রী’র পুজো

সুইৎজারল্যান্ড, প্যারিস ফেরত শুভশ্রী মেতেছেন বাংলার শারদ উৎসবে। এই বছর ছেলেকে নিয়ে দেদার আনন্দে মাতবেন অভিনেত্রী। বিগত বছরগুলোতে অভিনেত্রী বাড়িতেই তৈরি করতেন আড্ডার আমেজ। বন্ধুদের যাতায়াত, খাওয়াদাওয়া, হৈ হুল্লোর নিয়ে মেতে থাকতেন তিনি। এই বছর আনন্দের পারদ আরেকটু বাড়বে,কারণ -করোনা নেই, আর ছেলে এখন অল্প অল্প বড় হয়েছে। তাই, এই বছরেও চলবে দেদার আড্ডা, খাওয়া দাওয়া আর ছেলের হাত ধরে পুজো পরিক্রমা।

whatsapp logo