Hoop PlusTollywood

Subhashree Ganguly: পেস্তা সবুজ পোশাকে ‘হট মাম্মা’ শুভশ্রী, ছবি দেখে মুগ্ধ ভক্তরা

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মফঃস্বল এর বর্ধমান থেকে উঠে এসে টালিগঞ্জে একটা পাকাপাকিভাবে নিজের জায়গা করে নেন। কেরিয়ারের শুরু থেকেই একেবারে সবার মন জয় করেছেন শুভশ্রী। ‘পরিণীতা’ ছবিতে যেমন স্কুলছাত্রীর চরিত্র আবার তেমনই আবার ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এ এক বৃদ্ধার চরিত্রে অভিনয় করার সাহস দেখিয়েছেন তিনি।

সবেতেই তিনি সাফল্য অর্জন করেছে। একটার পর একটা সিনেমাতে একেক রকম অভিনয় করে প্রত্যেকের মন জয় করে নিয়েছেন শুভশ্রী। দর্শকমহলে একেবারে সাড়া ফেলে দেয়, প্রত্যেকটি ছবি। সম্প্রতি ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এর পাশাপাশি ‘বৌদি ক্যান্টিনে’ ও কিন্তু বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। প্রতিটি ছবিতেই নারী শক্তির জয়জয়কার হয়েছে। তবে শুধুমাত্র অভিনয়ের মধ্যেই সীমাবদ্ধ নেই, এই অভিনেত্রী ঘরও সামলাচ্ছেন সমান ভাবে।

সম্প্রতি হাল্কা পেস্তা সবুজ পোশাকে উত্তাপ ছড়ালেন শুভশ্রী। পোশাকের সঙ্গে বেবি পিংক ভীষণ সুন্দর মানিয়েছে। কানে পরেছেন ঝুমকা। হাসি মুখে যেই নীচু হয়েছেন, তখনই কিন্তু অভিনেত্রী ক্লিভেজ সামান্য চোখে পড়ছে সকলের। হাসি মুখে ভীষণ সুন্দর লাগছে অভিনেত্রীকে। ফর্সা গায়ে এমন রং দারুন লাগছে। পোশাকটি একেবারে পা অবধি৷ সুন্দর সুতোর কাজ করা। শুট করার জন্য বেছে নিয়েছেন একটা পুরোনো ঘোরানো সিঁড়ি। যা ছবি কে আরও সুন্দর করে দিয়েছে।

হালকা করে চুল বেঁধে নিয়েছেন কিন্তু কপাল এবং গালের উপরে পড়েছে চূর্ণ চুল। তোকে দিয়েছেন সুন্দর কাজল সবমিলিয়ে মেকআপ কিন্তু ভীষণ সুন্দর হয়েছে। হাতের আংটিটি কিন্তু নজর কেড়েছে অনেকেই কমেন্ট বক্সে কমেন্ট উপচে পড়েছে। ৩০ হাজার লাইক প্রায় ২০০ মত কমেন্ট পরেছে। তবে দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ছবি-

Related Articles