Hoop PlusTollywood

‘আমি লজ্জা পাইনা’, নগ্নতা নিয়ে মুখ খুললেন সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন

কথায় আছে নাকি লজ্জা ঘেন্না ভয় তিন থাকতে নয়। তাহলে কি লাজ লজ্জা সব বিসর্জন দিয়ে লজ্জা ত্যাগ করতে হবে? তাহলে সম্ভ্রম, বস্ত্র এসবের মানে কি? বর্তমান সময়ে পাশ্চাত্য শিক্ষা ও রুচির হাতছানিতে ভারতীয় সংস্কৃতি লোপ পেয়েছে তা হয়তো অনেকেই টের পেয়েছেন, আবার অনেকে পাশ্চাত্য সংস্কৃতিকে আপন করে বুঝিয়ে দিচ্ছেন আমিই পারি এবং আমিই উন্নত স্মার্ট। যাইহোক, আমাদের আজকের বিষয় হল সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন ।

সম্প্রতি রাইমা সেন তার অর্ধনগ্নতা নিয়ে মুখ খুললেন। কয়েক দিন আগে তিনি একটি ফটোশ্যুট করেন এবং তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সেখানে রাইমার নিম্নভাগে ছিল একটি জিন্স, উপরিভাগ সম্পূর্ণ উন্মুক্ত, খোলা চুল। শুধু একটি কাপড় দিয়ে বক্ষ যুগল ধরে রেখেছেন নিজের হাতে। এমন ছবি লক ডাউনের বুকে অনেক মানুষের মনে ধিক্কার এনেছে।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

নেটমাধ্যমে এই ছবি দেওয়ার পরে কিছু অনুরাগীদের কাছে অবশ্য ‘মোহময়ী’ হয়ে উঠেছেন সুচিত্রা সেনের নাতনি। তবে কটাক্ষ করতেও ছাড়েননি কয়েক জন নেটাগরিক। ‘শরীর দেখাতে চাইলে, সমস্তটাই দেখান’, ‘এরা আর ভাল থাকতে দিল না’— ইত্যাদি নানা ধরনের মন্তব্যও ভেসে উঠেছে মন্তব্য বাক্সে।

এবারে তার ওই নির্দিষ্ট ছবি প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী নিজে। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে রাইমার কথায়, “মানুষের শালীনতা বোধে আঘাত দেওয়া ছবি তুলতে আমার কোনও অসুবিধা নেই। কারণ আমি লজ্জা পাই না।” তা ছাড়া তিনি এও মনে করেন যে ছবিগুলি ততটাও ‘সাহসী’ নয়। আগে এর থেকে অনেক বেশি খোলামেলা পোশাকে ছবি তুলেছেন তিনি। এটা তাঁর কাছে কিছুই নয়।

Related Articles