Hoop PlusTollywood

১৫ বছরের পুরনো সম্পর্ক নিয়ে ট্রোল! পরম-পিয়ার পাশে দাঁড়ালেন স্বস্তিকা

বছর শেষ হতে চলল কিন্তু পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং পিয়া চক্রবর্তীর (Piya Chakraborty) লাইমলাইট থেকে সরার নামই নেই। এই জুটির বিয়ের দিন থেকেই একটানা চর্চায় রয়েছেন তাঁরা। তবে কোনো ইতিবাচক কারণে নয়। এত দিন ধরে এক নাগাড়ে ট্রোল হয়ে চলেছেন তাঁরা। পরমব্রত পিয়ার সঙ্গে টেনে আনা হয়েছে আরো একাধিক ব্যক্তিকে, যাঁদের মধ্যে স্বস্তিকা মুখোপাধ্যায় অন্যতম। এক সময় পরমব্রতর সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। সেই প্রাক্তন সম্পর্কের জেরেই ফের একবার চর্চায় উঠে এসেছেন স্বস্তিকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, পরমব্রতর সঙ্গে তাঁর সম্পর্ক ১৫ বছর হয়ে গিয়েছে। এত বছরে কোনো মৃত মানুষের পুনর্জন্ম হয়ে যায়। বিয়ে করলে তার সন্তানের স্কুল জীবনও শেষ হয়ে যায়। একজন সেখানে এত বছর পর বিয়ে করেছেন, তার মধ্যে আবার তাঁর পুরনো সম্পর্ককে টেনে আনা হচ্ছে। এতেই ক্ষুব্ধ স্বস্তিকা।

তাঁর প্রশ্ন, পিয়া তো অনুপমের দ্বিতীয় স্ত্রী ছিলেন। কই সঙ্গীতশিল্পীকে তো ট্রোল করা হল না। অনুপমকে যতগুলি কথা বলা হয়েছে আর পরম পিয়াকে যতগুলি বলা হয়েছে তা হিসেব করলেই বোঝা যাবে। এখানেই না থেমে স্বস্তিকা আরো বলেন, সোশ্যাল মিডিয়ায় সকলে দিন দিন পাড়ার কাকিমাদের মতো হয়ে যাচ্ছেন যাদের কাজই খালি গসিপ করা। ট্রোল করতে গেলেও পড়াশোনা করা দরকার বলে মন্তব্য করেন স্বস্তিকা। পিয়া কী কাজ করেন না করেন তা না জেনেই শুধু এর প্রাক্তন ওর বর্তমান বলে ট্রোল উচিত নয় বলে মন্তব্য করেন তিনি।

ঠোঁটকাটা’ নামে বেশ বদনাম রয়েছে স্বস্তিকার। তিনি বরাবরের স্পষ্টবাদী। সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের সপাট উত্তর দিতে কখনোই পিছপা হন না তিনি। নেট মাধ্যমে ট্রোলের ঝড় তারকাদের উপরেই বেশি আছড়ে পড়ে। স্বস্তিকাও ব্যতিক্রম নন। ট্রোলারদের শিকার তিনিও হয়েছেন অগুনতি বার। কিন্তু আর পাঁচ জনের মতো তিনি চুপচাপ সয়ে যাওয়ার পাত্রী নন। প্রতিটি কটু মন্তব্যেরই উচিত জবাব দেন তিনি।

Related Articles