Hoop PlusTollywood

Swastika Mukherjee: ‘প্রাক্তন বলে কিছু হয় না’, নিন্দুকদের এক হাত নিলেন স্বস্তিকা

বিনোদন জগতে সম্পর্কের উত্থান পতন লেগেই থাকে। সম্পর্কের সমীকরণ যে কখন বদলায় তা কেউ বলতে পারে না। এক সময়ের প্রাক্তন দের মধ্যে আগে সম্পর্ক তিক্ত থাকলেও পরবর্তীতে তারাই হয়ে ওঠেন বন্ধু। এ নিয়ে সমালোচনাও কম হয় না। কিছুদিন আগেই যেমন হইচই এর পার্টিতে স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee), পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং সৃজিত মুখার্জীর ছবি নিয়ে হয়েছে ব্যাপক ট্রোলিং। এবার বিষয়টা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী স্বয়ং।

ট্রোলিং এমনিতে তাঁর কাছে জল ভাত। ইন্ডাস্ট্রিতে বোল্ড, ঠোঁটকাটা বলে পরিচিত স্বস্তিকা উঠতে বসতে ট্রোল, সমালোচনার শিকার হন। এবারও তার ব্যতিক্রম হয়নি। পার্টিতে তিন জনের একসঙ্গে নাচ, ছবি তোলা নিয়ে উঠেছে কটাক্ষের ঝড়। আসলে একটা সময় স্বস্তিকা পরমব্রতর সম্পর্ক যথেষ্ট চর্চায় ছিল ইন্ডাস্ট্রিতে। সে সম্পর্ক না টিকলেও সময়ের সঙ্গে সঙ্গে বন্ধু হয়ে উঠেছেন দুজনে। কিন্তু তা পরিপাক করতে নারাজ অনেকেই। ফলস্বরূপ এই ট্রোলিং।

সম্প্রতি এক সংবাদ মাধ্যমের কাছে ট্রোলিং নিয়ে মুখ খোলেন স্বস্তিকা। তিনি স্পষ্ট বলেন, তাঁর কাছে নিজের ভালো লাগা, ভালো থাকাটা সবথেকে বেশি জরুরি। ইন্ডাস্ট্রির কোনো পার্টিতে তিনি শেষ বার গিয়েছিলেন ২০১৭ সালে। তারপরে এই ২০২৪ এ গেলেন। এর মধ্যের পার্টি গুলিতে যেতে পারেননি হয় কাজের ব্যস্ততার কারণে, নয়তো তিনি তখন কলকাতায় ছিলেন না। তবে এদিন হইচইয়ের পার্টিতে গিয়ে খুব আনন্দ করেছেন তিনি। স্বস্তিকার কথায়, ১০ বছরের দাম্পত্য জীবনেই স্বামী স্ত্রীরা ভাই বোনের মতো হয়ে যায়। তাহলে ১৫ বছর আগের প্রাক্তন তো বন্ধু হবেই।

স্বস্তিকা আরো জানান, পরমব্রতর সঙ্গে তাঁর বিয়ে বিতর্ক নিয়েও এদিন কথা হয়েছে তাঁর। মজাচ্ছলে তিনি বলেছেন, প্রাক্তনের জন্য কিছু না বলুন, পিয়ার জন্যই তিনি মুখ খুলেছেন। কারণ পিয়াকে মানুষ হিসেবে এবং তাঁর কাজও খুব ভালো লাগে স্বস্তিকার। অদূর ভবিষ্যতে পরমব্রতর বাড়িতে কোনো অনুষ্ঠান হলে সেখানেও যাবেন বলে কথা দিয়েছেন তিনি। সবশেষে স্বস্তিকার একটাই কথা, প্রাক্তন বলে কিছু হয় না।

Related Articles