Bengali SerialHoop Plus

Swikriti Majumder: খোলামেলা পোশাকে সমুদ্র সৈকতে ঝড় তুললেন ‘মেয়েবেলা’-র মৌ

অফ এয়ার হয়ে গিয়েছে ‘মেয়েবেলা’। স্টার জলসার এই ধারাবাহিক নিয়ে ছিল প্রচুর বিতর্ক। ‘মেয়েবেলা’-র মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন রূপা গাঙ্গুলী (Rupa Ganguly)। কিন্তু ধারাবাহিকের মাঝপথেই রূপা সরে গিয়েছিলেন। তাঁর অভিযোগ ছিল, চিত্রনাট্যে বীথিকার চরিত্র যথেষ্ট নেতিবাচক হয়ে যাচ্ছে। এমনকি বাড়ির বৌয়ের উপর শাশুড়ির নির্যাতন আধুনিকমনস্ক নয় বলে মনে করছিলেন রূপা। কিন্তু ‘মেয়েবেলা’-র মৌ ওরফে স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder)-এর মতে, তাঁরা ধারাবাহিকে যেমন সমস্যা দেখিয়েছেন, তেমনই তাঁর সমাধানও দিয়েছেন। তবে বর্তমানে ‘মেয়েবেলা’ বিতর্ক অতীত। স্বীকৃতি আপাতত মৌয়ের চরিত্র থেকে কিছুটা দূরে থেকে নিজেকে সময় দিতে চান। আপাতত গোয়াতে ছুটি কাটাতে গিয়েছেন স্বীকৃতি। সেখান থেকে একাধিক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন তিনি।

এর মধ্যে একটি ভিডিওতে তাঁকে দেখা গিয়েছিল সাদা রঙের শর্টস ও গোলাপি রঙের ওভারসাইজড শার্ট পরে। সমুদ্রের সৌন্দর্য উপভোগ করতে ব্যস্ত ছিলেন তিনি। গোয়ার বাগা বিচ থেকে ভিডিওটি শেয়ার করেছিলেন স্বীকৃতি। তাঁর পা ছুঁয়ে যাচ্ছিল সমুদ্রের ঢেউ। তবে শুধু রঙিন মুহূর্ত নয়, মঙ্গলবার একটি সাদা-কালো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন স্বীকৃতি। ছবিতে তাঁকে দেখা যাচ্ছে, সি-বিচের বালিতে একা বসে থাকতে। মাথার চুল এলোমেলো হয়ে রয়েছে। কাঁধ থেকে ফ্লোরাল প্রিন্টেড শ্রাগ একটু নিচে নামিয়ে রেখে ছবি তুলেছেন স্বীকৃতি।

‘খেলাঘর’ ধারাবাহিকে পূর্ণার চরিত্রে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন স্বীকৃতি। এরপর ‘মেয়েবেলা’-য় মৌয়ের চরিত্রও তাঁকে দিয়েছে জনপ্রিয়তা। তবে আপাতত টেলিভিশনে কিছুটা বিরতি নিতে চান স্বীকৃতি। তিনি চান, মৌকে দর্শকরা যাতে ভুলে যান।

আপাতত ওটিটি বা ফিল্মে কাজ করতে চান স্বীকৃতি। কথাবার্তা চললেও এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেননি তিনি।

Related Articles