whatsapp channel

ভুলে যান অ্যাপল, ১০ হাজার টাকারও কমে আইফোনের মতো ফিচার্স মিলবে এই স্মার্টফোনে

বর্তমান জীবনধারার সঙ্গে তাল মিলিয়ে চলতে গিয়ে অধিকাংশ মানুষের হাতেই চলে এসেছে স্মার্টফোন (Smartphone)। চাহিদা এবং জনপ্রিয়তা অনুযায়ী বাজারে হরেক মানের এবং হরেক ধরণের স্মার্টফোন উপলব্ধ রয়েছে। যার যেমন বাজেট…

Nirajana Nag

Nirajana Nag

বর্তমান জীবনধারার সঙ্গে তাল মিলিয়ে চলতে গিয়ে অধিকাংশ মানুষের হাতেই চলে এসেছে স্মার্টফোন (Smartphone)। চাহিদা এবং জনপ্রিয়তা অনুযায়ী বাজারে হরেক মানের এবং হরেক ধরণের স্মার্টফোন উপলব্ধ রয়েছে। যার যেমন বাজেট এবং প্রয়োজনীয়তা সেই অনুযায়ী ফোন কেনেন। তবে ইচ্ছা থাকলেও সবার কাছে আইফোনের (IPhone) মতো দামী ফোন কেনার সামর্থ্য থাকে না। তাদের কথা চিন্তা করেই এবার মার্কেটে আসতে চলেছে এমন এক ফোন যা দেবে আইফোন ১৫ এর মতোই ফিচার্স কিন্তু তুলনায় অনেক কম দামে।

অ্যাপল কোম্পানির আইফোন বরাবরই স্মার্টফোনের বাজারে ‘অভিজাত’ ফোন হিসেবে বিবেচিত হয়ে এসেছে। এর অন্যতম কারণ অবশ্যই এর দাম। একের পর এক নতুন নতুন ফিচার্স যুক্ত আইফোন বাজারে এলেও তা কেনার সামর্থ্য হয়ে ওঠে না কারোরই। তবে অ্যান্ড্রয়েড এও এমন কিছু ফোন রয়েছে যেগুলির ফিচার্স কিন্তু আইফোনের থেকে কম কিছু নয়। খুব শীঘ্রই মার্কেটে এমন একটি ফোন আসতে চলেছে যা লেটেস্ট মডেলের আইফোনকেও টেক্কা দিতে পারে ফিচার্স এর দিক দিয়ে। আর দামটাও মধ্যবিত্তের সাধ্যের মধ্যেই।

ভুলে যান অ্যাপল, ১০ হাজার টাকারও কমে আইফোনের মতো ফিচার্স মিলবে এই স্মার্টফোনে

কথা হচ্ছে Infinix (Infinix) কোম্পানির ব্যাপারে। মধ্যবিত্তের জন্য সাধ্যের মধ্যে দামের ফোন তৈরি করার জন্য জনপ্রিয় এই সংস্থা খুব শীঘ্রই বাজারে আনতে চলেছে তাদের নতুন মডেল Infinix Smart 8HD। Smart 7 সিরিজের ব্যাপক সাফল্যের পর এবার এই নতুন সিরিজটি লঞ্চ করা হয়েছে সংস্থার তরফে। শোনা যাচ্ছে, এবারের সিরিজে বেশ কিছু নতুন ফিচারের সঙ্গে সঙ্গে একটি বিশেষ ফিচারও যোগ করা হয়েছে যা স্মার্ট সিরিজের ক্ষেত্রে এই প্রথম।

এখনও পর্যন্ত ফোনটির ব্যাপারে সমস্ত তথ্য প্রকাশ না করা হলেও ফেস আনলক, ডিসপ্লে অ্যানিমেশন এর মতো ফিচার্স থাকবে। পাশাপাশি আইফোন এর ডায়নামিক আইল্যান্ড এর মতো এই নতুন ফোনে ‘ম্যাজিক রিং’ নামে একটি বিশেষ ফিচার। সবথেকে বড় কথা, ১০ হাজার টাকারও কমে এতগুলি ফিচার্স সহ এই ফোন পাওয়া যাবে। আগামী ৮ ডিসেম্বর থেকেই এটি পাওয়া যাবে মার্কেটে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই