whatsapp channel

ত্বকের গ্লো কয়েকগুন বাড়িয়ে তুলুন মসুর ডালের এই তিনটি ফেসপ্যাকে, রইলো ভিডিও

আগেকার দিনের মা ঠাকুমার মসুর ডাল বাটা মুখে মাখতে নীতি এবং অনেক ফর্সা হয় তারা অনেক ঠিকই জানতেন এখনই আমরা নানান রকম বাজারচলতি জিনিসের উপরে নির্ভরশীল হয়ে পড়েছি। মসুর ডাল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আগেকার দিনের মা ঠাকুমার মসুর ডাল বাটা মুখে মাখতে নীতি এবং অনেক ফর্সা হয় তারা অনেক ঠিকই জানতেন এখনই আমরা নানান রকম বাজারচলতি জিনিসের উপরে নির্ভরশীল হয়ে পড়েছি। মসুর ডাল দিয়ে খুব সহজেই আপনি তিনটাই ফেস প্যাক বানাতে পারেন। তবে তিনি ফেসবুকে আপনার যোগ্যতার ওপর নির্ভর করে এই ফেসপ্যাকটি তৈরি হয়েছে। দেখে নিন এর ভিডিও তবে দেখার আগে খুব সুন্দর করে লেখা রইল আপনাদের জন্য –

Advertisements

তৈলাক্ত ত্বকের জন্য-»
তৈলাক্ত ত্বকের জন্য এক চামচ মসুর ডাল, এক চামচ মুলতানি মাটি, এক চামচ নারকেলের দুধ খুব ভালো করে মিশিয়ে নিয়ে মুখের মধ্যে লাগিয়ে রাখতে হবে ঠান্ডা জলে মুখ ধুয়ে ফেলতে হবে।

Advertisements

শুষ্ক ত্বকের জন্য-»
শুষ্ক ত্বকের জন্য এক চামচ টক দই এর সঙ্গে এক চামচ মসুর ডাল ভালো করে মিশিয়ে নিয়ে মুখের মধ্যে ১০ মিনিট রাখার পরে ধুয়ে ফেলতে হবে।

Advertisements

উজ্জ্বল ত্বকের জন্য-»
যাদের তৈলাক্ত এবং শুষ্ক ত্বক তারা প্রত্যেকেই উজ্জ্বল ত্বক করতে চান। তাদের দুজনের জন্যই এই ফেসপ্যাকটি খুবই উপকারী এক চামচ মুসর ডাল, এক চামচ বেসন, এক চামচ হলুদ পরিমাণমতো গোলাপজল দিয়ে ভালো করে মিশিয়ে নিতে হবে। ১০ মিনিট রাখার পরেও মুখ ভালো করে ধুয়ে ফেলতে হবে।

Advertisements

দেখে নিন ভিডিওটি-»

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media